July 27, 2024, 8:53 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

প্রতারণায় জাজিরায় নারী সাংবাদিক নীলার আত্মহত্যা সুস্থ তদন্তের ভিত্তিতে অপরাধীকে গ্রেফতারের দাবি

Reporter Name

ফটোগ্রাফারের প্রতারনায় সাংস্কৃতিক কর্মীর আত্মহত্যা

রাশেদুল ইসলাম রিয়াদ জাজিরা,

শরীয়তপুরের স্থানীয় ফটোগ্রাফার আমিন মোহাম্মদ জিতুর প্রতারনায় জান্নাতুল ফেরদৌস নীলা (১৯) নামের এক সাংস্কৃতিক কর্মী আত্মহত্যা করেছে।এমন অভিযোগ তুলে আমিন মোহাম্মদ জিতুসহ ৫-৬জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা দায়ের করেছেন নীলার বাবা বীর মুক্তিযোদ্ধা সুবেদার আব্দুল মান্নান খান।বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে শরীয়ত পুরের জাজিরা উপজেলার দক্ষিণ খোশাল শিকদার কান্দিতে নিজ ঘরে ফ্যানের সাথে ওরনা পেচিয়ে আত্মহত্যা করে জান্নাতুল ফেরদৌস নীলা।

নিহত জান্নাতুল ফেরদৌস নীলা শরীয়তপুরের জনপ্রিয় নাট্যমঞ্চ অঙ্কুর থিয়েটারের একজন অভিনেত্রী ও স্থানী য় একটি সংবাদ মাধ্যমের সংবাদ পাঠিকা।অভিযুক্ত আমিন মোহাম্মদ জিতু এখন টিভির শরীয়তপুরের ক্যামেরাম্যান ও শরীয়তপুর শহরের নিরালা এলাকার বজলুর রহমানের ছেলে।

নিহতের পরিবার ও মামলার এজহার সূত্রে জানা যায়, জান্নাতুল ফেরদৌস নীলা পড়াশোনার পাশাপাশি নাট্যমঞ্চ ও সংবাদ পাঠিকা হিসেবে কাজ করে। নাটক ও সংবাদের প্রয়োজনে তাকে প্রায়ই শরীয়তপুর শহরে যেতে হতো।

শহরে গেলে সেখানে তার সাথে এখন টেলিভিশনের ক্যামেরাম্যান আমিন মোহাম্মদ জিতুর সাথে পরিচয় হয়। তাদের পরিচয়ের সম্পর্ক এক পর্যায়ে প্রেমে পরিণত হয়। এরপর আমিন মোহাম্মদ জিতু বিয়ের প্রলোভন দেখিয়ে নীলার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করে।

সর্বশেষ নীলাকে বিয়ের কথা বলে গত ২৪ অক্টোবর শরীয়তপুরে ডেকে নিয়ে যায় আমিন মোহাম্মদ জিতু। সেখানে একদিন থাকার পর গত ২৫ অক্টোবর রাত ১০ টার দিকে নীলা বাড়িতে ফিরে আসে। সকালে নীলার পরিবার তাকে বিষয়টি জিজ্ঞেস করলে সে জানায় জিতু তাকে বিয়ের কথা বলে শরীয়তপুর নিয়ে বিয়ে না করে অপবাদ দিয়ে আত্মহত্যার প্ররোচনা দেয়।

গতকাল ২৬ অক্টোবর দুপুরে বিশ্রাম নেওয়ার কথা বলে নিজের রুমে গিয়ে দরজা আটকিয়ে ফ্যানের সাথে ওরনা পেচিয়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

বিষয়টি নিয়ে অভিযুক্ত আমিন মোহাম্মদ জিতুর সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নিহত নীলার বাবা বীর মুক্তিযোদ্ধা সুবেদার আব্দুল মান্নান খান বলেন, আমার মেয়েকে জিতু বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করেছে। বিয়ে না করে উল্টো আত্মহত্যার প্ররোচনা দিয়েছে। আমি থানায় মামলা দায়ের করেছি। আমি নীলার হত্যাকারীর ফাঁসি চাই।

জাজিরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, জান্নাতুল ফেরদৌস নীলা নামে এক মেয়ের আ ত্মহত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। নীলার মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠা নো হয়েছে। এখনও পর্যন্ত কোনো আসামী গ্রেপ্তার করা যায়নি আসামী গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page