July 27, 2024, 3:42 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

প্রয়াত নেতার  ৭২তম জন্মবার্ষিকীতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

Reporter Name

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি:ভাওয়াল বীর ও শ্রমিক নেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আহ সান উল্লাহ মাস্টার এমপি’র ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা, আলোচনা ও দোয়া অনু ষ্ঠিত হয়েছে। বুধবার (৯ নভেম্বর) দুপুরে গাজী পুর প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের সভাকক্ষে এসব কর্মসূচী উদযাপন করা হয়।

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাসুদু ল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহতা ব উদ্দিন আহমেদের সঞ্চালনায় আলোচনা সভা য় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল। তাঁর কর্মময় জীবনে র ওপর অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এনামুল হক,সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিট ন,দপ্তর সম্পাদক এম এ ফরিদ নির্বাহী সদস্য এম এ সালাম শান্ত প্রমুখ।

প্রয়াত নেতার জন্মদিন উপলক্ষ্যে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যেগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এদিন সকালে গাজীপুর মহানগর আও য়ামীলীগ আহসান উল্লাহ মাস্টারের নিজ বাড়ি মহানগরের হায়দরাবাদ গ্রামে তাঁর কবরে পুষ্প স্তবক অর্পণ করেন।

প্রসঙ্গত, ২০০৪ সালের ৭মে টঙ্গীর হায়দরাবাদ এলাকার নিজ গ্রামে স্থানীয় এম এ মজিদ উচ্চ বিদ্যালয় মাঠে এক শ্রমিক সমাবেশে সন্ত্রাসীরা দীনে দুপুরে জনপ্রিয় নেতা আহসান উল্লাহ মাস্টা র এমপিকে গুলী করে হত্যা করে। তিনি ১৯৫০ সালের ৯ নভেম্বর আহসান ওই গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৯৬ এবং ২০০১ সালে গাজীপুর-২ (সদর ও টঙ্গী) আসন থেকে সংসদ সদস্য নির্বা চিত হন। জীবদ্দশায় তিনি জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page