March 3, 2024, 3:47 pm
শিরোনামঃ
মাদক কারবারী ও সন্ত্রাসী,কোন অপরাধীকেই ছাড় দেওয়া হবে না- ওসি মাইন উদ্দিন গণপূর্তের দুর্নীতির মাষ্টার তিনি শাস্তি পাওয়ার বদলে মিলেছে প্রাইজ পোষ্টিং ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন লক্ষ্মীপুরের মাও লুৎফর রহমান আর নেই জেলের ভেসে উঠলো দিনমজুরের জামাল শিকারীর লাশ অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে জমি লিখে নিলেন দেলোয়ার হোসেন ও কফিল উদ্দিন নামের দুই শিক্ষক বীর মু‌ক্তি‌যোদ্ধা অজিত রঞ্জন বড়ুয়া কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক রাষ্ট্রীয়ভা‌বে গার্ড অব অনার দেওয়া হয় ৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

প্রয়াত নেতার  ৭২তম জন্মবার্ষিকীতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

Reporter Name

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি:ভাওয়াল বীর ও শ্রমিক নেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আহ সান উল্লাহ মাস্টার এমপি’র ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা, আলোচনা ও দোয়া অনু ষ্ঠিত হয়েছে। বুধবার (৯ নভেম্বর) দুপুরে গাজী পুর প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের সভাকক্ষে এসব কর্মসূচী উদযাপন করা হয়।

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাসুদু ল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহতা ব উদ্দিন আহমেদের সঞ্চালনায় আলোচনা সভা য় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল। তাঁর কর্মময় জীবনে র ওপর অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এনামুল হক,সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিট ন,দপ্তর সম্পাদক এম এ ফরিদ নির্বাহী সদস্য এম এ সালাম শান্ত প্রমুখ।

প্রয়াত নেতার জন্মদিন উপলক্ষ্যে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যেগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এদিন সকালে গাজীপুর মহানগর আও য়ামীলীগ আহসান উল্লাহ মাস্টারের নিজ বাড়ি মহানগরের হায়দরাবাদ গ্রামে তাঁর কবরে পুষ্প স্তবক অর্পণ করেন।

প্রসঙ্গত, ২০০৪ সালের ৭মে টঙ্গীর হায়দরাবাদ এলাকার নিজ গ্রামে স্থানীয় এম এ মজিদ উচ্চ বিদ্যালয় মাঠে এক শ্রমিক সমাবেশে সন্ত্রাসীরা দীনে দুপুরে জনপ্রিয় নেতা আহসান উল্লাহ মাস্টা র এমপিকে গুলী করে হত্যা করে। তিনি ১৯৫০ সালের ৯ নভেম্বর আহসান ওই গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৯৬ এবং ২০০১ সালে গাজীপুর-২ (সদর ও টঙ্গী) আসন থেকে সংসদ সদস্য নির্বা চিত হন। জীবদ্দশায় তিনি জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page