July 27, 2024, 8:47 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ফুলের শুভেচ্ছায় এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় জানালো প্যানাসিয়া কোচিং সেন্টার

Reporter Name

সানজিম মিয়া – নিজস্ব প্রতিবেদক ৩১ শে অক্টোবর (সোমবার) সকাল ১০ ঘটিকায় প্যানাসিয়া কোচিং সেন্টারের হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।একঝাঁক তরুণ মেধাবী শিক্ষকদের পরিচালনায় যথেষ্ট সুনাম অর্জন করেছে কিশোরগঞ্জের আনোর মারী ডিগ্রি কলেজ সংলগ্ন প্যানাসিয়া কোচিং সেন্টার। সদ্য মাস্টার্স পাস করা মেধাবী তরুণরাই শিক্ষার্থীদের মেধা উন্নয়নে কঠোর শ্রম দিয়ে পাঠদান করে চলছেন।যার ফলে দীর্ঘদিন থেকে উপজেলায় বেশ সুনাম অর্জন করতেও সফল হয়েছে প্রতিষ্ঠা নটি।

বিদায় অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা ও পরিচালক আরিফুল ইসলাম শাওন তার বক্তব্যের শুরুতে ভারতীয় পন্ডিত স্বামী বিবেকানন্দের “একটি লক্ষ্য ঠিক করো। সেই লক্ষ্যকে নিজের জীবনের অংশ বানিয়ে ফেলো। চিন্তা করো, স্বপ্ন দেখো। তোমার মস্তিষ্ক, পেশী, রক্তনালী – পুরো শরীরে সেই লক্ষ্যকে ছড়িয়ে দাও, আর বাকি সবকিছু ভুলে যাও। এটাই সাফল্যের পথ” বিখ্যাত উক্তিটি দিয়ে পরিক্ষার্থীদের মনোবল দৃঢ় করে বাবা মায়ের স্বপ্ন বাস্তবায়নের যেন ব্যাক্তয় না ঘটে সেদিকে মনোনিবেশ করে গুরুত্বপূর্ণ বক্তব্য পেশ করেন।

উক্ত দোয়া মাহফিল ও বিদায় অনুষ্ঠানে কৈমারি স্কুল এন্ড কলেজের শিক্ষক মেহেদী হাসান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোরমারী কলেজ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম।আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানাসিয়া কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও পরিচালক আরিফুল ইসলাম শাওন।আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য হুমায়ুন কবির হিরো, ফেরদৌস আলম, আলমগীর রহমান,তুহিন মিয়া,আহম্মেদ শিমুল এবং তানভির রহমানসহ আরও অনেকে। অনুষ্ঠানে দোয়া মাহফিলের আয়োজন শেষে শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছা জানিয়ে বিদায় আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page