July 27, 2024, 4:45 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বাংলাদেশী আমেরিকান পুলিশ এসোসিয়েশেন ষষ্ঠ বার্ষিক অ্যাওয়ার্ড ডিনার অনুষ্ঠিত

Reporter Name

——————————————————হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতি নিধিঃনিউইয়র্ক পুলিশে কর্মরত বাংলাদেশী-আ মেরিকানদের সংগঠন বাংলাদেশী আমেরিকান পুলিশ এসোসিয়েশেন ‘বাপা’র ষষ্ঠ বার্ষিক অ্যাও য়ার্ড ডিনার’ অনুষ্ঠিত হয়েছে গত ২৮ অক্টোবর সন্ধ্যায় নিউইয়র্ক এর কুইন্সের একটি পার্টি হলে।

খবর বাপসনিউজ।যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের জা তীয় সঙ্গীতের পর বাংলাদেশী আমেরিকান পুলি শ এসোসিয়েশেন এই ডিনারের সংক্ষিপ্ত আলো চনা ও অ্যাওয়ার্ড বিতরণ পর্ব শুরু হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক সিটি মেয়র এরি ক এডামস।পুলিশ বাহিনীতে কর্মরত বাংলাদেশী অফিসারদের প্রশংসাকালে মেয়র বলেন, আপ নারা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন বলেই এই সিটির জনজীবনকে নিরাপদ রাখা সম্ভব হচ্ছে।

 সংগঠনের সভাপতি ক্যাপ্টেন করম চৌধুরীর স্বা গত বক্তব্য রাখেন। বাপার বোর্ড অব ট্রাস্টির সক লকে মঞ্চে ডেকে পরিচিতি পর্বের পর বিভিন্ন ক্ষে ত্রে অবদানের জন্য পুলিশ অফিসারদের পুরস্কৃত করা হয়। বাপা আয়োজিত ৬ষ্ঠ বার্ষিক সম্মাননা পেয়েছেন সিডব্লিউএ লোকাল ১১৮২-এর ভার প্রাপ্ত প্রশাসক রিকি মরিসন,পিবিএ প্রেসিডেন্ট প্যাট্রিক লিনচ,কমিউনিটি সার্ভিসে বিশেষ অব দান রাখার জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে জ্যামাইকা মুসলিম সেন্টার,সিভিলিয়ান অ্যাওয়ার্ড পেয়েছেন ট্রাফিক এজেন্ট সৈয়দ উদবা,বছরের সেরা পুলিশ সম্মাননা পেয়েছেন

সার্জেন্ট ফুয়াদ হাসান,কমান্ডিং অফিসার অব দ্যা ইয়ার সম্মাননা পেয়েছেন কমান্ডিং অফিসার ৬৯ পুলিশ প্রিসিন্ট ক্যাপ্টেন খন্দকার আদুল্লাহ, চিফ জুডিথ হ্যারিসনকে দেয়া হয়েছে ওম্যান অব দ্যা ইয়ার পদক, ম্যান অব দ্যা ইয়ার পদক পেয়েছেন চিফ জেফ মেডরেই, বছরের হিরোইজম অ্যাওয়ার্ড দেয়া হয়েছে ডিটেকটিভ রিভেরা এবং ডিটেকটিভ মোরা পরিবারকে ।

অতিথির বক্তব্যে নিউইয়র্কে বাংলাদেশের কন্সা ল জেনারেল ড. মনিরুল ইসলাম বলেন,গৌরবে আমার বুকটা ভরে যায়, যখন এই সিটির নানা পর্যায়ের কর্মকর্তাদের কাছে থেকে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের সদস্যগণের ব্যাপারে ইতিবাচক মন্তব্য শুনি।কমিউনিটির নেতৃ বৃন্দকে পরিচয় করিয়ে দেন বাপা’র সেক্রেটারি লেফটেন্যান্টএকেএম আলম প্রিন্স।

বাপা’রট্রা স্টি মাসুদ রহমান রহমানের পরিচাল নায় বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এসআই টুটুল ও কমিউনিটির জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী রাজিব ও তৃণিয়া হাসান পরিবেশন করেন মনো জ্ঞ সঙ্গীত। শিল্পীদের ভিন্ন স্বাদের পরিবেশনা দা রুণভাবে উপভোগ করেন বিপুল সংখ্যক সংগঠ নের সদস্যরা এবং কমিটির নেতৃবৃন্দ। অনুষ্ঠানে নৈশভোজ ও সাংস্কৃতিক পর্বও ছিল জমজমাট।


আগত অতিথিদের স্বাগত জানান ২য় ভাইস প্রে সিডেন্ট ট্রাফিক সুপারভাইজার আলী চৌধুরী, ইভেন্ট কো-অর্ডিনেটর অফিসার বাপসনিউজ প্রতিনিধ সর্দার মামুন,ট্রেজারার অফিসার রাসে কুর মালিক,কো ট্রেজারার অফিসার মেহেদী মামুন,মিডিয়া লিয়াজন জামিল সারয়ার, কমিউ নিটি লিয়াজন অফিসার মাহবুব জুয়েল,সার্জেন্ট অফ আর্মস অফিসার সোনিয়া বড়ুয়া,বাপা’র ট্রাস্টি অফিসার জসীম মিয়া,ট্রাফিক সুপারভাই জার মহেউদ্দীন আহমেদ,সার্জেন্ট মুরাদ আহ

মেদ,অফিসার সব্বির আহমেদ ও সার্জেন্ট হাসা ন আহমেদ,ট্রাফিক সুপারভাইজার অনিক হোসা ইন,অফিসার রিপন ইসলাম,অক্সিলারি লেফটে ন্যান্ট সাইদ আলী,ট্রাফিক সুপারভাইজার পাপি য়া শারমিন।
সব শেষে আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। বাপার কর্মকর্তারা র‌্যাফেল ড্র বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
সমাপনী বক্তব্য দেন বাপার ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট সার্জেন্ট এরশাদ সিদ্দিকী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page