June 15, 2024, 12:17 am
শিরোনামঃ
এ জগৎ ভাই অল্প দিনের আর কয়টা দিন সবুর মনে প্রাণে বিশ্বাস করো কঠিন সাজা প্রভূর সংসদ সদস্য মোহিত উর রহমান শান্ত”র জন্মদিনে ইউসুফ আলীর শুভেচ্ছা ঈদ যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে সবাই এক সঙ্গে কাজ করছে : আইজিপি ত্রিশাল থানা পুলিশের অভিযানে ,দস্যুতা কাজে ব্যবহৃত ০২ টি প্রাইভেট কার জব্দ সহ সহ ০৬ জন গ্রেফতার ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে চোরাই ৬টি অটোরিক্সা ও ১টি মোটর সাইকেল উদ্ধার গ্রেফতার ১ পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে : আইজিপি ঢাকা জেলা আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত ছাদ থেকে পড়ে প্রাণ গেল শিশু হজযাত্রীর ভূরুঙ্গামারীতে মাদক মামলায় মিথ্যা আসামি করায় থানার ওসি ও তদন্ত ওসিকে প্রত্যাহারের দাবী পরিবারের পুলিশ কমিশনারের সাথে ডিএমপির বিভিন্ন বিভাগের প্রধানদের এপিএ স্বাক্ষর
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বাংলাদেশ পুলিশ ভলিবল চ্যাম্পিয়নশিপে নারী ও পুরুষ উভয় খেলায় চ্যাম্পিয়ন ডিএমপি

Reporter Name

প্রথম বাংলা – বাংলাদেশ পুলিশ ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২৩ এর চূড়ান্ত প্রতিযোগিতায় নারী-পুরুষ উভয় বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। পুরুষ বিভাগে ঢাকা রেঞ্জকে এবং নারী বিভাগে এপিবিএন দলকে হারিয়ে এ গৌরব অর্জন করে ডিএমপি।

শনিবার বিকালে পল্টনের শহীদ নূর হোসেন ভলিবল স্টেডিয়া মে ‘বাংলাদেশ পুলিশ ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২৩ এর চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।আজকের তীব্র উত্তেজনাপূর্ণ এই ফাইনালে পুরুষ বিভাগের চূড়ান্ত খেলায় ঢাকা রেঞ্জ টিমকে ৩-২ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ডিএমপি।

এর আগে নারী ভলিবলের ফাইনালে ডিএমপির ভলিবল (নারী) দল এপিবিএন দলকে ৩-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।খেলায় পুরুষ বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হন ডিএমপির কৃষ্ণ এবং নারী বিভাগে লাভলী খাতুন সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

বাংলাদেশ পুলিশ ভলিবল ক্লাবের সভাপতি এবং অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো: কামরুল আহসান বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার।

চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে অভিনন্দন জানিয়ে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) বলেন, আজকের ফাইনাল ম্যাচটি অত্যন্ত চমৎকার ও তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়েছে। আমরা একটি মনোমুগ্ধকর খেলা উপভোগ করেছি। উভয় দলই তাদের দুর্দান্ত খেলা দেখিয়েছেন। বিশেষ করে ডিএমপি টিম তাদের খেলায় সেরা নৈপুণ্য দেখিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

তিনি বলেন, খেলাধুলার জন্য বাংলাদেশ পুলিশের ক্লাব রয়েছে। এসব ক্লাবগুলোকে নিয়ে আমরা আন্তঃইউনিট প্রতিযোগিতার আয়োজন করে থাকি। আজকের প্রতিযোগিতাটি তেমনি একটি আন্তঃ ইউনিট প্রতিযোগিতা।

তিনি আরো বলেন, বাংলাদেশ পুলিশে যে সকল নতুন সদস্যরা যুক্ত হচ্ছে তাদের মধ্য থেকে যারা খেলাধুলায় আগ্রহী তাদের মধ্য থেকে যাচাই করে প্রশিক্ষণের মাধ্যমে ভালো খেলোয়াড় হিসেবে গড়ে তোলা হবে। খেলাধুলাকে চাকরির একটা অংশ হিসেবে মনে করে আমরা বাংলাদেশ পুলিশ সমাজের বিভিন্ন নানা পেশার মানুষের সাথে খেলাধুলার মাধ্যমে মিশে তাদের সুখ দুঃখের অংশীদার হতে পারি সে উদ্যোগ আমাদের আছে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনা র (লজিস্টিকস,ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) মহাঃ আশরাফুজ্জা মান বিপিএম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম; বাংলাদেশ পুলিশ ভলিবল ক্লাবের সাধারণ সম্পাদক এবং ঢাকা রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম বারসহ বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ; বাংলাদেশ পুলিশ ভলিবল ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ ভলিবল চ্যাম্পিয়নশিপ গত ৬ মে ২০২৪ তারিখে শুরু হয়। এই চ্যাম্পিয়নশিপে পুরুষ বিভাগে মোট ১৩টি দল ও নারী বিভাগে মোট ৬টি দল অংশগ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page