July 27, 2024, 6:47 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বাকেরগঞ্জে রাতের আধাঁরে জ্বালিয়ে দিলেন ব্যবসায়ীর দোকান

Reporter Name

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ

বাকেরগঞ্জ রঙ্গশ্রী ইউনিয়নের বড়িয়া এলাকার ব্যবসায়ী হেমায়েত হাওলাদারের দোকান ঘরটি রাতের আধাঁরে জ্বালিয়ে দেবার ঘটনা ঘটে, এ ঘটনায় ব্যবসায়ী হেমায়েত হাওলাদার বাদি হয়ে অজ্ঞাত নামা আসামীর বিরুদ্ধে ১৫ ই সেপ্টেম্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। একই সাথে সন্দেহ জনকদের তালিকা প্রকাশ করে অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায় বড়িয়া বাজারে জে এল ৩৬ নং মৌজায় ২২৪ নং খতিয়ানের ২২ নং দাগের দুই শতাংশ জমি ক্রয় করে তার উপর পঁচিশ ফুট ১০ ইঞ্চি লম্বা ও ১০ ফুট আয়তন বিশিষ্ট একটা টিন কাঠের ঘর তুলে হেমায়েত হাওলাদার বেশ কয়েক বছর ধরে ব্যবসা করে আসছিলেন কাঞ্চন আলী হাওলাদার গং,উক্ত চৌহদ্দি ভূক্ত জমিতে নির্মিত দোকানঘরটি তাদের বলে দাবি করে এর বিপরীতে একটি দোকান ভাড়ার চুক্তিনামা তৈরি করে ঘরটি দখল নিতে জোর প্রচেষ্টা চালান।

এক পর্যায় নিরুপায় হয়ে হেমায়েত বিগত ২০২১ সালে বরিশাল জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে বাদি হয়ে ফৌঃ কাঃ বিঃ ১৪৪/১৪৫ ধারায় অভিযোগ দায়ের করেন যার মামলা নং২৫২/২১ উক্ত মামলায় আদালত আবেদনের বিষয় সহ কারী কমিশনার (ভূমি) বাকেরগঞ্জ কে সরেজমিনে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য বলা হলে তিনি বিগত ১১-১-২০২২ তারিখে ১৪৪নং স্মারকে প্রতিবেদন দাখিল করেন।

সে প্রতিবেদনের পরিপেক্ষিতে আদালত উভয় পক্ষের বক্ত ব্য ও তদন্ত রিপোর্টের উপর পর্যালোচনা করে আদেশদেন যেহেতু বিরোধীয় সম্পত্তি বাদি হেমায়েতের ভোগদ খলীয় হওয়ায় বাদির দখলীয় সম্পত্তিতে বিবাদীদের প্রবেশ বারি ত করে মামলা নিস্পত্তি করার আদেশ দেন।এবং বাকের গঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেন।

এতে বিরোধীদের সকল চক্রান্তের পথ বন্ধ হয়ে যায় পরি স্থিতিতে বিবাদিরা জোটবদ্ধ হয়ে একের পর এক স্বরযন্ত্রে র পথ খুঁজতে থাকেন কি করে হেমায়েতকে ওখান থেকে উচ্ছেদ করা যায়। তাদের সে বিষয় নিল নকশা তৈরি কর তে প্রশাসনের একটা কুচক্রী মহলের সহায়তায়।পাল্টা মি থ্যা অভিযোগ দায়ের করে সব রকমের কাগজপত্র গুছিয়ে রাতের আধাঁরে ব্যবসায়ী হেমায়েতের নির্মিত ভোগ দলীয় দোকান ঘরটি জ্বালিয়ে দেয় এ চক্রটি।

এ বিষয় বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান অভিযোগের ব্যাপারে সত্যতা নিশ্চিত করে ঘটনা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page