July 27, 2024, 3:20 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বিএনপির নেতাকর্মীদের অতর্কিত হামলা, গাড়ি ও পুলিশ বক্সে অগ্নিসংযোগ, ককটেল বিস্ফোরণ

Reporter Name

প্রথম বাংলা –রাজধানীর নয়াপল্টনে বাংলাদেশ জাতীয়তা বাদী দলের (বিএনপি) মহাসমাবেশে আসা দলটির নেতাকর্মীরা আইনশৃঙ্খলা বাহিনীর উপর অতর্কিত হামলা চালায়। বিএনপির উচ্ছৃঙ্খল নেতা কর্মীরা পুলিশ বক্স ও গাড়িতে অগ্নিসংযোগ করে। এসময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটায়।

আজ শনিবার ২৮ অক্টোবর দুপুরে বিএনপিরনেতাকর্মী রা রাজধানীর কাকরাইল এলাকায় পুলিশকে লক্ষ্যকরে ইটপাটকেল নিক্ষেপ করে,কাকরাইল পুলিশ বক্সসহ ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আই ডিইবি) ভবনে রাখা গাড়িতে অগ্নিসংযোগ করে ও পুলি শের ব্যবহৃত যানবাহনে হামলা চালায়।

এর আগে সকাল ১১টায় কাকরাইলের হেয়ার রোড এলাকায় ২টি পিকআপ গাড়ি, কাকরাইল মোড়ে বৈশাখী পরিবহনের একটি বাস ও কাকরাইলের রমনা পার্কের সামনে আলিফ পরিবহনের একটি বাস ভাঙচুর করা হয়েছে। বৈশাখী বাস ভাঙচুরের ঘটনার সঙ্গে জড়িত এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য,বিভিন্ন দাবিতে ২৮ অক্টোবর রাজধানীতে মহা সমাবেশ করার অনুমতি চায় বিএনপি। ঢাকা মেট্রো পলিটন পুলিশ (ডিএমপি) নয়া পল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শর্তসাপেক্ষে সমাবেশ করার অনুমতি প্রদান করে। সমাবেশ ঘিরে নগরবাসীর নিরাপত্তায় রাজধানীতে ডিএমপি ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করছে।

  1. মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, সিনিয়র সচিব জননিরাপত্তা বিভাগ, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয় আজ শনিবার (২৮ অক্টোবর ২০২৩) বিএনপি কর্মীদের নৃশংস হামলায় নিহত বীর পুলিশ সদস্য আমিনুল ওরফে পারভেজ এবং আহত পুলিশ সদস্যদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ যান।
  2. জনগণের জানমাল এবং সরকারি সম্পদের নিরাপত্তার পবিত্র দায়িত্ব পালনকারী অকুতোভয় দেশপ্রেমিক পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে বলেন।পুলিশ দেশের যেকোনো সংকট ও প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগে কখনো কুন্ঠাবোধ করে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page