July 27, 2024, 7:51 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) সদস্য নির্বাচিত হলেন নাঈম সজল

Reporter Name

নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির (বাবিসাস) ২০২৩-২৫ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়৷ সিনিয়র সাংবাদিক, বিনোধন ধারার সম্পাদক আবুল হোসেন মজুমদারকে সভাপতি ও সামছুল হুদাকে সাধারণ সম্পাদক করে ঐতিহ্যবাহী সংগঠনটির নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। এতে কার্যকরী সদস্য নির্বাচিত করা হয়েছে সময় এক্সপ্রেস নিউজ এর সম্পাদক নাঈম সজলকে।

গতকাল ১ আগষ্ট বাবিসাস কার্যালয়ে ২১ সদস্যের এই কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করা হয়। বিভিন্ন পদে অন্যান্যরা হচ্ছেন সহ-সভাপতি মুসলিম ঢালী,রশিদ নিউটন ও জাহাঙ্গীর সিকদার,যুগ্ম-সাধারণ সম্পাদক আরজে সাই মুর,অর্থ সম্পাদক ফারুক হোসেন মজুমদার, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বাবু, আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক মানোয়ার হোসেন মুন্না, সমাজকল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক, ফরহাদ হোসেন মজুমদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক বশির আহমেদ, দপ্তর সম্পাদক মোজাম্মেল হক রাজু ।

নির্বাহী সদস্য পদে খোকন চৌধুরী,সুমন চৌধুরী,রঞ্জু সরকা র,মাসুদ রানা ঝুমুর,ফরিদুল আলম ফরিদ,ডাল্টন জহির, বিপ্লব হোসেন প্রিন্স,নাঈম সজল ও ফিরোজ আলম বাদল নির্বাচন কমিশনার রেজাউল করিম রেজা ও বুলবুল আহমেদের উপস্থিতে প্রধান নির্বাচন কমিশনার ড. তপন বাগচি এই কমিটির ঘোষণা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page