July 27, 2024, 4:00 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বেতাগীতে জেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে

Reporter Name

বেতাগী বরগুনা প্রতিনিধি

আগামী সতের অক্টোবর বরগুনা জেলা পরিষদ নির্বাচনে বেতাগী উপজেলার ৪নং ওয়ার্ডের সদস্য পদের নির্বাচন জমে উঠছে। প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠেছে ভোটের মাঠ। বেতাগী শহর থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন বাজার এবং গুরুত্বপূর্ণ ও জনবহুল এলাকা ছেয়ে গেছে পোস্টার, ব্যানার ও ফেস্টুনে। ভোটের দিন যতই ঘনিয়ে আসছে প্রচার প্রচারণ ততই বাড়ছে।

চলছে শো-ডাউন, সভা-সমাবেশ, প্রার্থীরা ছুঁটছেন ভোটারদের বাড়ি বাড়ি ও কখনো কখনো ইউপি ভবনে। ভোট প্রাপ্তির আশায় আত্মীয়তা ও দলীয় সূত্র খুঁজে ব্যক্তিগত সম্পর্ক ঝালাই করতে ব্যস্ত হয়ে পড়েছেন প্রার্থীরা। জেলা পরিষদের নির্বাচন নিয়ে সাধারন মানুষের মাঝেও চলছে আলোচনার ঝড়। আলোচনায় স্থান পাচ্ছে প্রার্থীদের অতীত সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডও।

এবারের জেলা পরিষদের নির্বাচনে বেতাগী উপজেলার ৪ নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ভোট যুদ্ধে অবর্তীণ হয়েছে চারজন। তারা হলেন, হাতী মার্কা প্রতীকে বেতাগী পৌর আওয়ামী লীগের সভাপতি বাবুল আকতার, তালা প্রতীকে লড়ছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহাসিন ফয়সাল অপু, টিউবওয়েল মার্কা নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নাহিদ মাহমুদ হোসেন লিটু।

অন্যদিকে বেতাগী-বামনা-পাথরঘাটা উপজেলা নিয়ে গঠিত ২নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে লড়ছেন ২জন। এর মধ্যে বেতাগী উপজেলা থেকে ফুটবল মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোসা: শিমু আকতার।

বেতাগী উপজেলার ১টি উপজেলা পরিষদ, ১টি পৌরসভা ও ৭ টি ইউনিয়ন নিয়ে গঠিত ৪নং ওয়ার্ডে মোট ভোটার ১০৭জন। এর মধ্যে সরিষামুড়ি ইউনিয়নের একজন মেম্বর থুন হওয়ায় এখন ভোটার সংখ্যা ১০৬ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page