July 27, 2024, 7:34 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহের মাদক ব্যবসায়ী বাবুল পুলিশের দুর্বল প্রতিবেদনে জামিনে মুক্ত

Reporter Name

স্টাফ রিপোর্টার – ময়মনসিংহ নগরীর বয়ড়া জামতলা মোড় মামুন এর কাঠগোলা সংলগ্ন দেদারসে চলছে ইয়ারা ও গাঁজা জমজমাট মাদক ব্যবসা।

এলাকাবাসী ভয়ে মুখ খুলতে পারছে না জানা যায় বয়ড়া
জামতলা মোড় মামুন এর কাঠগোলার সাথে বাবুল,তার ছেলে মনির,সোহান – পিতা আব্দুল জালাল,শেষমোড় নদীর পাড়,আব্দুল রশিদ পিতা মৃত আব্দুল জলিল,প্রক্যাশে ইয়াবা ও গাঁজার ব্যবসা করছে। সন্ধ্যার পর বেশি চলে মাদক ব্যবসা।বাবুল বিভিন্ন সময় পুলিশ ও ডিবি পুলিশের হাতে মাদক সহ একাধিক বার গ্রেফতার হয়েছে।

তার বিরুদ্ধে রয়েছে একাধিক মাদক মামলা সর্বশেষ গত ১৩ জুলাই রাতে কোতোয়ালি মডেল থানার উপ পুলিশ পরিদর্শক শাহ মিনহাজ উদ্দিন এর হাতে গ্রেফতার হয়।
পরদিন ১৪ জুলাই তাকে মোটা অংকের টাকার বিনিময়ে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার দেখিয়ে এসআই শাহ মিনহাজ উদ্দিন আদালতে পেরণ করে।
কয়েকদিন পর তিনি জামিনে মুক্ত হয়ে আবারও ইয়াবা ও গাঁজার ব্যবসা শূরু করেছে নাম প্রকাশে অনিচ্ছুক ঐ এলাকার কয়েকজন সংশ্লিষ্ট প্রতিবেদক কে জানিয়েছেন।

মাদক ব্যবসার কারনে এলাকাবাসী আতঙ্কিত নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন এলাকাবাসী জানায় পুলিশ,ডিবি পুলিশের বেশ কয়েকজন সদস্য মাঝে মধ্যে মাদক ব্যবসা য়ী বাবুল এর সাথে সাক্ষাৎ করে মাদক ব্যবসা বন্ধে কোন পদক্ষেপ নিচ্ছে না।

উপ পুলিশ পরিদর্শক শাহ মিনহাজ উদ্দিন এর কাছে টাকা নিয়ে দুর্বল প্রতিবেদন দেওয়ার ব্যাপারে জানতে একাধিক বার মোবাইলে ফোন দিলেও ফোন রিসিভ করেননি।জানা যায় থানা ও ডিপি পুলিশের কতিপয় সদস্য মাদক ব্যবসা য়ীদের কাজ থেকে টাকা নিয়ে মাদক ব্যবসার সুযোগ করে দিয়েছেন।

জামতলার মোড় এর মিতাইন পিতা মৃত মিরাশ উদ্দিন ইয়াবা ও গাঁজা নিয়ে বিক্রি করে।বাবুল এর দ্বিতীয় স্ত্রী শম্বুগঞ্জ এলাকায় ইয়াবা ও গাঁজা বিক্রি করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page