March 3, 2024, 3:23 pm
শিরোনামঃ
মাদক কারবারী ও সন্ত্রাসী,কোন অপরাধীকেই ছাড় দেওয়া হবে না- ওসি মাইন উদ্দিন গণপূর্তের দুর্নীতির মাষ্টার তিনি শাস্তি পাওয়ার বদলে মিলেছে প্রাইজ পোষ্টিং ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন লক্ষ্মীপুরের মাও লুৎফর রহমান আর নেই জেলের ভেসে উঠলো দিনমজুরের জামাল শিকারীর লাশ অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে জমি লিখে নিলেন দেলোয়ার হোসেন ও কফিল উদ্দিন নামের দুই শিক্ষক বীর মু‌ক্তি‌যোদ্ধা অজিত রঞ্জন বড়ুয়া কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক রাষ্ট্রীয়ভা‌বে গার্ড অব অনার দেওয়া হয় ৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহে কোতোয়ালি পুলিশের অভিযানে ভারতীয় চিনি উদ্ধার অপহরণকারীসহ গ্রেপ্তার-৫

Reporter Name

প্রথম বাংলা – ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ইয়াবা ও ভারতীয় চিনি উদ্ধার করা হয়। সোমবার রাতে পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি মাইন উদ্দিন গণমাধ্যম কে জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই, ডাকাতি রোধ ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে মঙ্গলবার সকাল পর্যন্ত কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে অপহরণকারীসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। এ সময় ইয়াবা, ভারতীয় চিনি উদ্ধার করা হয়।

এর মাঝে এসআই আল মামুন সংগীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে রাঘবপুর পূর্বপাড়া থেকে মাদক মামলার আসামী মোজাম্মেল ওরফে মোজাকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এসআই জহিরুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে কিশোরগঞ্জের ভৈরব রেলস্টেশনের প্রদান গেইটের সামনে থেকে অপহরন মামলার আসামী তাওহিদ কায়সার আলম ওরফে শিপলুকে গ্রেফতার করে।

এসআই তানভীর আহম্মেদ সংগীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে পাটগুদাম ব্রীজ মোড় এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ রিয়াজ হোসেনকে দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করেছে।

এসআই আসাদুজ্জামান সংগীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে শস্তুগঞ্জ (চায়না মোড়) টোল প্লাজা এলাকা থেকে বিশেষ ক্ষমতা মামলার আসামী মন্টু সরকার ও মোঃ শফিকুল ইসলাম ড্রাইভারকে ৭৮ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ পরিদর্শন তদন্ত আনোয়ার হোসেন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page