March 3, 2024, 2:35 am
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহে কোতোয়ালি পুলিশের অভিযানে ১৭০ বোতল ভারতীয় মদ উদ্ধার

Reporter Name

প্রথম বাংলা – ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে একশত ৭০ বোতল ভারতীয় আম দানি নিষিদ্ধ মদ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায়নগ রীর শম্ভুগঞ্জ মোড় থেকে এই বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার করে পুলিশ। এই সময় আন্তঃজেলা মাদক ব্যবসায়ী নেত্রকোণার পূর্বধলার শালদিয়াগা গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী খায়রুল ইসলামের ছেলে মোঃ পিয়ামকে মাদক বহনকারী গাড়ি সহ গ্রেফতার করে। উদ্ধারকৃত মদের আনুমানিক মুল্য প্রায় ৫ লাখ টাকা। এ বিপুল পরিমাণ মদ উদ্ধার গত কয়েক বছরের মধ্যে রেকর্ড পরিমাণ মদ উদ্ধার বলে পুলিশ জানিয়েছে।

এসআই মোঃ তাইজুল ইসলাম এবংএসআইআশরাফুল আলম,সঙ্গীয় এএসআই মোঃ হুমায়ুন কবির-২,এএস আই মাসুম রানা,কনস্টেবল রুবেল মিয়া,জাকিরহোসে ন এবং ট্রাফিক বিভাগের এটিএসআই মোশারফ হোসে ন এই অভিযান পরিচালনা করেন।

কোতোয়ালি মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, মাদকমুক্ত ময়মনসিংহ নগরী গড়তে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে কোতোয়ালি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে।

পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেন বলেন,নিয় মিত অভিযানের অংশ হিসেবে বুধবার সন্ধ্যায় এসআই এসআই তাইজুল ইসলামের নেতৃত্বে একটি দলশম্ভুগঞ্জ এলাকায় ডিউটিকালে খবর পায় নেত্রকোনার পূর্বধলা এলাকা থেকে একটি পিকআপ গাড়ী দিয়ে ভারতীয় তৈ রী মদ ময়মনসিংহ শহরের দিকে আসছে।

এ খবরে পুলিশ শম্ভুগঞ্জ মোড়স্থ কিশোরগঞ্জ রোডের মাথায় গাড়ী চেক শুরু করে এবং একটি পিকআপকে সিগনাল দিলে গাড়ী থামিয়ে পিকআপে থাকা ৩ জন পালানোর চেষ্টা করলে পুলিশ একজনকে আটক করে তাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে সে পিক-আপে ভার তীয় মদ থাকার কথা স্বীকার করে।পরে পিকআপগাড়ী র পিছনে ত্রিপল দিয়া ডেকে রাখা ভারতীয় ১৭০ বোত ল মদ উদ্ধার করে।

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা করে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page