March 2, 2024, 3:26 pm
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার -১১

Reporter Name

প্রথম বাংলা – ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১১জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার ৩ ফেব্রুয়ারী সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মাই ন উদ্দিন জানান,পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এ র নির্দেশে বিভাগীয় নগরী সদর এলাকার আইন শৃংখ লা নিয়ন্ত্রণ,চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানাভুক্ত পলাতক আসামিদের গ্রেফ তার করে চলমান মামলা সমুহ অল্প সময়ের মধ্যেনিষ্প ত্তি করতে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এ অভিযানের অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ১১ জনকে গ্রেফতার করা হয়। এর মাঝে এসআই রুবেল মিয়া,১ নং ফাড়ি সংগীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরি চালনা করে আকুয়া ডন মোড় এলাকা থেকে ডাকাতির চেস্টা মামলার আসামী কাজল,এসআই তানভীর আহ মেদ ছিদ্দীকী সংগীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে কাঠগোলা বাজার থেকে অন্যান্য মা মলার আসামী মোঃ জামান,মোঃ রিপন,মোঃ হাসান, মোঃ হাবিব,মোঃ ফরহাদকে গ্রেফতার করে।

এসআই আল মামুন সংগীয় অফিসার ও ফোর্স সহ অ ভিযান পরিচালনা করে পাটগুদাম মোড় থেকেঅন্যান্য মামলার আসামী দেলোয়ার,এএসআই আনোয়ার হোসেন,১নং ফাড়ি, সংগীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে পাটগুদাম রেলীর মোড় থেকে অন্যান্য মামলার আসামী মোঃ আজিম মিয়াকে গ্রেফতার করে।

এছাড়া এএসআই হযরত আলী,এএসআই ফরহাদ উদ্দি ন,এসআই কামাল হোসেন পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্ত সহ তিন পলাতক আসামি গ্রেফতার করে। সাজাপ্রাপ্তরা হলো, মোঃ আশরাফুল আলম ও মিসেস এস এম বিথী এবং পরোয়ানাভুক্ত হলো, সমীর রঞ্জন দাস।

তাদেরকে শনিবার আদালতে পাঠিয়েছে পুলিশ এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page