July 26, 2024, 11:28 pm
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহ ডিবি”র অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী অস্ত্র সহ গ্রেফতার

Reporter Name

প্রথম বাংলা – জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ এর অভিযানে ১টি রিভলবার,১টি একনালা বন্দুক,রিভলবা রের ০৪ রাউন্ড গুলি ও বন্দুকের ০৫ রাউন্ড কার্তুজসহ ১০(দশ) বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কে গ্রেফতার করেছে।

ময়মনসিংহ জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক ও অ স্ত্র উদ্ধারের জন্য গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে প্রতিনিয়ত চেকপোষ্ট পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ১৪/০১/২০২৪ তারিখ বিকাল ১৬.৪০ ঘটিকায় অ ফিসার-ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা,ফারুক হোসেন ময়মনসিংহের নেতৃত্বে এসআই(নিঃ) রেজাউল আমীন বর্ষন, এসআই(নিঃ) আলমগীর কবীর, এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় ফোর্সসহ পাগলা থানাধীন খুরশিদ মহল ব্রীজের পশ্চিম পার্শ্বে টোল বক্স এর সাম নে চেকপোষ্ট পরিচালনাকালে সন্দেহজনক একজন ব্যক্তিকে বিধি মোতাবেক দেহ তল্লাশীকালে তার হেফা জত হতে ১টি রিভলবার,১টি একনালা বন্দুক,রিভলবা রের ৪ রাউন্ড গুলি ও বন্দুকের ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। ধৃত আসামীর নাম মোঃ হাবিবুর রহমান হবি (৪৮),পিতা মৃত সোলাইমান শেখ,মাতা মৃত রূপা বানু, সাং বিরুই, ইউপি-দত্তের বাজার,থানা পাগলা,জেলা ময়মনসিংহ।

তাকে জিজ্ঞাসাবাদে জানান যে,(১) ফরিদ(৩২),পিতা – আফাজ মুন্সী,সাং- দত্তের বাজার বিরই, (২) জাহাঙ্গী র মেম্বার (৩৪),পিতাÑ হামুর,সাং- দুতিরিশকল,(৩) আলাল সান(৪০),সাং- লামকানিয়া এবং (৪) সোহেল (৪০),সর্ব থানা- পাগলা,জেলা- ময়মনসিংহ গন এর নি র্দেশে ০২ (দুই) লক্ষ টাকার চুক্তিতে উল্লেখিত ফরিদ,

পিতা- আফাজ মুন্সীর কাছ থেকে অগ্রিম বাবদ ৫০ (প ঞ্চাশ) হাজার টাকা গ্রহন করে গত ১০/১/২০২৪ খ্রিঃতা রিখ রাত অনুমান ০৩.৩০ ঘটিকার সময় ময়মনসিংহ জেলার পাগলা থানার বিরুই গ্রামের মোঃ জালালউদ্দি ন,সাধারন সম্পাদক,দত্তের বাজার ইউনিয়ন আওয়ামী লীগ এর ছেলে লিটন মিয়াকে পূর্বপরিকল্পিতভাবে এক নালা বন্দুক দ্বারা কৌশলে গুলি করে রাতের আধারেই পালিয়ে যায়। উল্লেখিত ঘটনায় ভিকটিমের পিতা মোঃ জালাল উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে পাগলা থানায় একটি মামলা দায়ের করেছিলেন।

অত্র আসামীর জবানবন্দীর ভিত্তিতে ইতোমধ্যে ফরিদ (৩২),পিতা- আফাজ মুন্সী,সাং- দত্তের বাজার বিরই,থা না- পাগলা,জেলা- ময়মনসিংহকে গ্রেফতার করা হয়ে ছে।স্থানীয়ভাবে জানা যায় যে,ফরিদ,জাহাঙ্গীর মেম্বার, আলাল সান এবং সোহেল স্থানীয় বিএনপির রাজনীতি র সাথে জড়িত। অত্র হত্যার চেষ্টার ঘটনার পেছনেকো ন রাজনৈতিক কিংবা এলাকার আধিপত্য বিস্তার বা অ ন্য কোন মোটিভ আছে কিনা তা উদঘাটন করার লক্ষ্যে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদসহ অন্যান্য কার্যক্রম অব্যাহত আছে।

ধৃত আসামী মোঃ হাবিবুর রহমান হবির বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ৩টি মামলা রয়েছে। তিনি খুনসহ ডাকাতি মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। উক্ত আসামী দীর্ঘদিন যাবত গ্রেফতার এড়ানোর জন্য আত্মগোপনে ছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রুজুকৃত মামলাসমুহঃ
১। গফরগাঁও থানার মামলা নং- ০৪(৯)০৩, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড।২। পাগলা থানার মামলা নং- ০১(৮)১৩, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড ৩। পাগ লা থানার মামলা নং- ০২(৮)১৩ ধারা- ১৯, ১৮৭৮ সালের অস্ত্র আইন।

উদ্ধারকৃত রিভলবার, একনালা বন্দুক,রিভলবারের ৪ রাউন্ড গুলি ও বন্দুকের ৫ রাউন্ড কার্তুজ উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত উক্ত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page