July 27, 2024, 2:28 pm
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মাতুয়াইলে পুলিশ-বিএনপি সংঘর্ষ, বাসে আগুন গয়েশ্বর – আমান ও সালাম আটক

Reporter Name

প্রথম বাংলা – সরকারের পতনের একদফা দাবিতে রাজ ধানীর প্রবেশমুখে বিএনপির অবস্থান কর্মসূচি পালনকালে রায়েরবাগের মাতুয়াইল এলাকায় একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। কে বা কারা আগুন দিয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি।শনিবার দুপুর ১২টার দিকে মাতুয়াইলের মা ও শিশু হাসপাতালের কাছে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার লিমা খানম গণমাধ্যম কেন বলেন,মাতুয়াইল এলাকায় একটি বাসে আগুন দেওয়ার খবর শুনেছি। ঘটনাস্থলে আমাদের গাড়ি গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিএনপির নেতাকর্মীরা মাতুয়াইল এলাকায় সড়ক অবরোধ করে অবস্থান নিতে গেলে পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময়ে তারা একটি যাত্রীবাহী বাসে আগুন দেন।

এদিকে বিএনপির কর্মসূচি ঘিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওই এলাকায় ব্যাপক পুলিশ সদস্য অবস্থান নিয়েছেন। সড়কের একপাশে পুলিশের এপিসি গাড়ি, জলকামান ও প্রিজনভ্যান রাখা হয়েছে।

বিএনপির কর্মসূচি ঘিরে পূর্ব ঘোষণা অনুযায়ী ‘সতর্ক পাহারায়’ মাঠে রয়েছেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে রাজধানীর ধোলাইখাল মোড়ে বিএনপির নেতাকর্মী রা অবস্থান নিলে তাদের সরাতে যায় পুলিশ। এসময় নেতা কর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করেছে।বেলা ১২টায় এই প্রতি বেদন লেখার সময় সংঘর্ষ চলছিল সংঘর্ষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আহত হন। পরে পুলিশ তাকে আহত অবস্থায় আটক করে এছাড়া ঘটনাস্থল থেকে দলের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ সাত আটজনকে আটক করা হয়েছে। গাবতলীতে আটক হয়েছেন বিএনপি নেতা আমানুল্লাহ আমান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page