July 27, 2024, 8:53 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

“মানুষ মানুষের জন্য” এই প্রতিপাদ্য নিয়ে এগিয়ে চলেছে শাহজাদপুর সাংবাদিক ফোরাম

Reporter Name

মো: সবুজ হোসেন রাজা,সিরাজগঞ্জ প্রতিনিধি:

“মানুষ মানুষের জন্য”এই প্রতিপাদ্য নিয়ে এগিয়েচলে ছে শাহজাদপুর সাংবাদিক ফোরাম।দরিদ্র শীতার্ত নৈশ প্রহরীদের মাঝে শীত নিবারণের লক্ষ্যে কম্বল বিতরন করেছে শাহজাদপুর সাংবাদিক ফোরামের সদস্যরা।

সোমবার (২৯ শে জানুয়ারি) রাতে শাহজাদপুর পৌর শহরের মনিরামপুর বাজারের ইউসুফ মার্কেটেরসামনে শাহজাদপুর সাংবাদিক ফোরামের সভাপতি রাজিব আ হমেদ রাসেল’র সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসা র মোঃ কামরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নৈশপ্রহরীদের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে সপ্তাহব্যাপী কম্বল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক রবিন আকন্দ, মণিরামপুর বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম।

শাহজাদপুর সাংবাদিক ফোরামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন,সাধারণ সম্পাদক তাহছিন নূরী খোকন,সহসভা পতি আব্দুল্লাহ মাহমুদ,যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদ হাসান মুন্না,সাংগঠনিক সম্পাদক সবুজ হোসেন রাজা, অর্থ ও দপ্তর বিষয়ক সম্পাদক সেলিম তালুকদার,প্রচা র ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক বাবু,সিনিয়র সদস্য ফারুক সরকার,শরিফুল ইসলাম, হিরু খন্দকার ও সাহেব আলী প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান বলেন,আমরা জানি সাংবাদিকদের কাজ সংবাদপরিবে শন করা।তবে শাহজাদপুর সাংবাদিক ফোরামের শীতা র্ত নৈশ প্রহরীদের জন্য কম্বল বিতরণের মতো মানবি ক এই উদ্যোগকে আমি ধন্যবাদ ও সাধুবাদ জানাই।

তিনি আরও বলেন, শাহজাদপুর সাংবাদিক ফোরামের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের এই মানবিক কাজে অনুপ্রাণিত হয়ে সমাজের সামর্থ্যবান মানুষেরা আর্ত-মানবতার সেবায় এগিয়ে আসবে এই কামনা করি। এবং শাহজাদপুর সাংবাদিক ফোরাম তাদের এই কাজ অব্যাহত রেখে সংবাদ পরিবেশনের পাশাপাশি সমাজের ছিন্নমূল ও অসহায় মানুষের সহযোগিতা করবেন এই প্রত্যাশা করি।

এ সময় সাংবাদিক ফোরামের সভাপতি রাজিব আহমে দ রাসেল বলেন,শাহজাদপুর সাংবাদিক ফোরামের মা ধ্যমে কিছু মানবদরদী ও সুশীল মনের মানুষের সহযো গিতায় দরিদ্র ও শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বলবিতরণে র উদ্যোগ নেওয়া হয়েছে। আশা করি সকলেই আমা দের পাশে থাকবেন এবং এই উদ্যোগের মধ্য দিয়ে মানুষ অনুপ্রাণিত হয়ে অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসবেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page