July 27, 2024, 2:56 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মানুষ মানুষের জন্য দাকোপের প্রশাসনের উক্তি, মাদক মুক্ত দাকোপ গড়তে অভিযান অব্যাহত থাকবে

মোকলেছুর রহমান, দাকোপ প্রতিনিধি

সারা বাংলাদেশে যখন, সাংবাদিকেদর উপর হামলা আর মামলা, নিরাপত্তাহীনতায় সাংবাদিক। সবার খবর রাখে সাংবাদিক, সাংবাদিকের খবর কে রাখে?

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনর ডিজিটাল বাংলাদেশ দ্রত গতিতে এগিয়ে চলেছে।বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলার রূপকার সকলের অভিভাবক, বাংলার জননী, শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশের আনাচেকানাচে নিঃস্বার্থ ভাবে বাংলার সাহসী সৎ কলম সৈনিকরা কাজ করে চলেছে।

তেমনি আপনাদের সামনে সংক্ষিপ্ত আকারে দাকোপ উপজেলা সম্পর্কে তুলে ধরার চেষ্টা করেছি।

দাকোপ উপজেলা একটি হতদরিদ্র গরীব অসহায় মানুষের বসবাসের স্থান। বাংলাদেশের খুলনা বিভাগের খুলনা জেলার অন্তর্গত দাকোপ উপজেলা। দাকোপের একদম পাশ ঘেষে বয়ে চলেছে সুন্দর বন ও বঙ্গোপসাগর।

দাকোপ উপজেলায় প্রায় এক লাখ পনের হাজার মানুষের বসবাস। এ উপজেলার মানুষ হতদরিদ্র গরীব অসহায়। সবাই কেটে খাওয়া মানুষ। সংগ্রাম আর যুদ্ধ করে জীবিকানির্বাহ করে চলেছে।

কেহ মাঠে আর ঘাটে,কেহ নদীতে,কেহ আবার জেলে আর দিন মজুরীতে।

ঠিক এমনই এক সময় দাকোপ উপজেলায় আলোর চায়া নিয়ে হাজির বাংলাদেশ সরকারের নির্দেশনায়, সুযোগ্য অফিসার দাকোপ উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মিন্টু বিশ্বাস এর আগমণ।

দাকোপে মাদক, চোরাকারবারি, চাঁদা বাজি, সহ অপরাধ মুলক সকল অবৈধ কর্মকান্ড বন্ধে কঠোর ভূমিকায় অবতীর্ণ।

দাকোপ উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়,দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মিন্টু বিশ্বাস,দাকোপ থানা অফিসার ইনচার্জ জনাব উজ্জ্বল কুমার দত্ত, উপজেলার সমাজসেবা অফিসার প্রবীর কুমার বাবু সততার সাথে দায়িত্ব পালন করছেন।

দাকোপ থানায় জনাব উজ্জ্বল কুমার দত্ত অফিসার দায়িত্ব নেয়ার পর থেকে দাকোপে শান্তি ফিরে এসেছে। কমেছে মাদক, চোরাকারবারি চাদাবাজি সহ সরকারি বিরুদ্ধী কর্মকান্ড।

অন্য দিকে আর একজন দায়িত্ববান, সৎ, সাহসী মিষ্টভাষী, আনন্দপ্রিয় মানুষ জনাব প্রবীর কুমার বাবু দাকোপ উপজেলার সমাজসেবা অফিসার।

সমাজসেবা অফিস সুত্রে জানা যায়, তিনি দায়িত্ব নেয়ার পর থেকে দাকোপে হতদরিদ্র গরীব দুঃখী অসহায় মানুষের পাশে সব সময় স্যারের ভুমিকা অতুলনীয়।
তিনি দাকোপে দায়িত্ব নেওয়ার পর থেকে ৯৫% লোকে বিভিন্ন পর্যায়ে ভাতা পেয়েছেন।

দাকোপ উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়, দাকোপে কোন অপরাধ মুলক কাজ হলে, সে যেই হোক, কাউকে ছাড় দেওয়া হবে না।
আমরা দাকোপ উপজেলা বাসি আপনার ও আপনার পরিবারের সকলকের জন্য দীর্ঘ আয়ূ কামনা করি।

দাকোপ উপজেলার নির্বাহী কর্মকর্তা মিন্টু বিশ্বাস স্যারের সুদৃষ্টি কামনা করে সাংবাদিকদের নিরাপত্তা ও সহযোগিতা সহ সকল প্রকার সুযোগ সুবিধা চেয়ে অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page