July 27, 2024, 9:11 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মিতুনজয় পোদ্দার গন্জ ঘাট সংলগ্ন চায়ের দোকানদার, অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত

মোকলেছুর রহমান, দাকোপ প্রতিনিধ

  • চুনকুড়ি পোদ্দার গন্জ ঘাট সংলগ্ন চায়ের দোকানদার মিতুনজয়ের নামে সংসার ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে।

দাকোপ উপজেলার সাহেবের আবাদ গ্রামের রনোজিত সরদারের ছোট পুত্র মিতুনজয় সরদার পোদ্দার গন্জ ঘাট সংলগ্ন স্থানীয় বাসিন্দা চায়ের দোকানদার অসামাজিক কার্যকলাপে লিপ্ত।

জানা যায়,মিতুনজয় সরদার দাকোপ উপজেলার ২ নং দাকোপ ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাহেবের আবাদ গ্রামের শ্যামল হালদারের বিবাহিত মেয়ে এক কন্যার জননী নিপাকে মোবাইলের মাধ্যমে প্রতিনিয়ত ব্যারক্ত করে যাচ্ছে।

এ ব্যাপারে নিপার মা সাংবাদিকে জানান, স্থানীয় জন প্রতিনিধি ও গ্রামের গন্যমান্য ব্যাক্তিরা মৌখিক ভাবে মিতুনজয়কে নিষেধ করে।কিন্তু বার বার নিষেধ করা শর্তেও, সে কারো নিষেধ শুনেছে না।

তিনি আরো জানান, তার মেয়ে জামাই ভারতে থাকেন। মৃতুনজয়ের সাথে ভিডিও কলের মাধ্যমে কথা বলে। তাছাড়া বাংলাদেশে থাকা কালিন পূর্বেই থেকেই তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছে, এ মৃতুনজয়।
সংসারে অশান্তি হচ্ছে। আমার মেয়ে জামাইয়ের ভিতর কোন মিল মহব্বত নাই।

গত রাতে সে কাউকে কিছু না বলে, বাড়ি থেকে বেরিয়ে যায়। এখন আমার জামাই ও নাতনি পথে পথে ঘুরছে।আমার মেয়ে নিপাকে পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে গত ইং ২৮ আগষ্ট রোজ শনিবার মিতুনজয়কে সাংবাদিকরা, তার নামে যে অভিযোগ উঠেছে সে ব্যাপারে জিজ্ঞেসা করলে তিনি বলেন, আমি আগে নিপার সাথে কথা বলতাম, এখন থেকে আর বলবো না।

এখন নিপার পরিবার থেকে আত্নীয় স্বজনদের অভিযোগ নিপাকে মিতুনজয় কোথাও রেখেছেন।

নিপার স্বামীর কাছে ভিডিও কলে এ সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন, আমার স্ত্রী আমাকে বলে, সে বাংলাদেশে চলে যাবে।
তিনি আরো জানান, গত ইং ২৯ আগষ্ট সোমবার সকালে আমি কাজে বেরিয়ে যায়,বিকালে বাড়ি ফিরে এসে দেখি নিপা বাসায় নাই।
এখন আমি আমার মেয়েকে নিয়ে বড় বিপদে আছি।
নিপার স্বামী পরিষ্কার বলেছেন,যে মিতুনজয়ের কথায়, মিথ্যা প্রবণতায়, আমার স্ত্রী বাড়ির বাহির হয়েছে।
তিনি আরো বলেন,আগে দু বার এ মিতুনজয় আমার স্ত্রীকে ঘরের বাহির করেন।

নিপার স্বামীর বক্তব্য শুনে,মৃতুনজয়ের কাছে সাংবাদিকরা গেলে কিছুই বলতে চাইনি। সে আরো উল্টো পাল্টা বলতে থাকে।

মিতুনজয় সম্পর্কে চুনকুড়ি পোদ্দার গন্জ ঘাট বাজারে খবর নিয়ে জানা যায়, মিতুনজয় অসামাজিক কার্যকলাপে জড়িত ও খারাপ আচরণ করেন,লোকজনের সাথে।
বাজারের এক দোকানদার তিনি জানান,সে নিপা ছাড়া আরো অনেক এমন ধারনের মহিলাদের সাথে অনৈতিক কর্মকান্ডে মোবাইলের মাধ্যমে জড়িত।

তাই দাকোপ উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে নিপার বাবা মা বিচারের দাবি জানিয়েছন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page