July 27, 2024, 6:51 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মেলান্দহে অটো চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

Reporter Name

রবিউল ইসলাম জামালপুর প্রতিনিধি:

জামালপুরের মেলান্দহে অটো চোর চক্রের ২সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করে  বুধবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ গ্রেফতারকৃতরা হলেন লেবু মিয়া( ৩১),সবুজ মিয়া (২২)।গ্রেফতার কৃতদের বাড়ি হাজরাবাড়ি পৌরসভার বাহ্মনপাড়া গ্রামে।

মামলার বিবরনে জানা যায়,ঝাউগড়া ইউনিয়নেরটগার চর গ্রামের মিজানুর রহমান মঙ্গলবার সকালে  মানকি সকাল বাজারে রাস্তার পাশে মিশুক অটো রেখে বাজা র করতে যান।সেখান থেকে গাড়িটা চোরচক্রেরসদস্য রা নিয়ে পালিয়ে যান।খোঁজাখুজির এক পর্যায়ে অটো মালিক  জানতে পারেন হাজরাবাড়ি আমতলা বাজারে অটো বিক্রির প্রস্তুতি নিচ্ছে। মালিকের উপস্থিতি টের পেয়ে চোরচক্রের ৪ জন পালিয়ে যায়।

এ সময় ২ জনকে আটক করে স্থানীয় লোকজন পরে পুলিশ খবর পেয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়অটো চুরির ঘটনায় আটককৃত ২ জনসহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনকে সহ আসামি ক রে মামলা করেন অটো মালিক মিজানুর রহমান। মাম লার অপর আসামি হলেন মারুফ (২৮)সে বাহ্মনপাড়া এলাকার জহুরুলের ছেলে ও হাজরাবাড়ি পৌর ছাত্রলী গ সাধারণ সম্পাদক। 

মেলান্দহ থানার উপ পরিদর্শক মাসুদ রানাবলেন,অটো চুরির মামলায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফ তার আসামিদ্বয়কে আদালতে সোপর্দ করা হয়েছে পলাতক আসামিকে গ্রেফতারে চেষ্টা অব্যহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page