May 26, 2024, 9:41 am
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ময়মনসিংহে চাঞ্চল্যকর মেঘনা গ্রুপের ডিপোতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ০৩

Reporter Name

প্রথম বাংলা – ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানাধীন ঢাকা – ময়মনসিংহ হাইওয়ে রোডের পাশে বেলতলী নামক এলাকায় মেঘনা গ্রুপের ডিপোতে গত ২২/৯/২০২২ তারিখ দিবাগত রাতে একদল ডাকাত কর্মচারী পরিচয়ে ভিতরে প্রবেশ করে পাহারাদের হাত পা বেধে মালামাল লুটে নেয় ।

এই ঘটনায় কোতোয়ালী থানায় একটি মামলা হয়( নং-৯২/১০০০ তারিখ-২৩/০৯/২০২২ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড)। কোতোয়ালী থানার একটি চৌকোস টিম মামলা তদন্ত কালে গত ২৪/৯/২২ তারিখ লুন্ঠিত ট্রাক গাজীপুর থেকে উদ্ধার করে এবং ডাকাতির ঘটনার সহিত সম্পৃক্ত তদন্তে প্রাপ্ত আসামী ১। মো: নজরুল ইসলাম (৩০), পিতা-ওসমান আলী, সাং- ডিগ্রিরচর বড় মসজিদ পাড়া, ২। আবু সাঈদ সৈকত ওরফে শওকত (২৭) পিতা-মৃত মোহাম্মদ সাহেব আলী,

সাং-ডিগ্রীরচর খলিফা বাজার, উভয় থানা ইসলামপুর, জেলা জামালপুর, ৩। মো: বাদল ওরফে আসলাম (২৮), মৃত হোসেন ফরাজী, সাং চর লক্ষীপুর, থানা মুলাদী, জেলা বরিশাল’দেরকে জামালপুর জেলার ইসলামপুর থানার ডিগ্রীরচর হইতে একজন এবং গাজীপুর জেলাধীন টঙ্গী টিএন্ডটি বাজার এলাকা হইতে সংশ্লিষ্ট থানা পুলিশের সহায়তায় দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি তিনজন ডাকাতির ঘটনার সহিত সম্পৃক্ততা আছে মর্মে বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

ময়মনসিং জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় সদর সার্কেল এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ শাহ-কামাল আকন্দ এর সার্বিক তদারকিতে অভিযানে অংশগ্রহণ করেন পুলিশ পরিদর্শক ফারুক হোসেন এবং এসআই মিনহাজ উদ্দিন এস আই নিরুপম নাগ এএসআই সুজন সাহা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page