March 3, 2024, 2:05 am
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ১১-২০ তম গ্রেডের কর্মচারীদের “ এসেনশিয়াল স্কিল ডেভেলপমেন্ট ফর দ্যা ইমপ্লোইস” শীর্ষক কর্মশালার

Reporter Name

সবুজ হোসেন রাজা সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ১১-২০ তম গ্রেডের কর্মচারীদের “ এসেনশিয়াল স্কিল ডেভেলপমেন্ট ফর দ্যা ইমপ্লোইস ” শীর্ষক কর্মশালার শুরু হয়েছে। আজ বুধবার (জানু য়ারি ১৭) সকাল ৯টায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের এ্যাকা ডেমিক ভবন-৩-এ প্রশিক্ষণ কর্মশালার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুইদিনব্যাপী এই প্রশিক্ষণ কর্ম শালার উদ্বোধন করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. শাহ্ আজম,বলে ন, দেশের উন্নয়নে শিক্ষার বিকল্প নেই।রবীন্দ্র বিশ্ববি দ্যালয় দেশপ্রেমিক দক্ষ মানবসম্পদ তৈরির জন্য প্রতি জ্ঞা বদ্ধসুদক্ষ কর্মী তৈরি ও সাংগঠনিক লক্ষ্য অর্জনে কর্মী প্রশিক্ষণের গুরুত্ব অপরিসীম।রবীন্দ্র বিশ্ববিদ্যাল য়ের শিক্ষার্থীরা যেন দেশের উন্নয়নে অবদান রাখতে পারে এবং নিজেদের পরিবর্তমান বিশ্বের সঙ্গে অভি যোজন যোগ্য করে গড়ে তুলতে পারে আমরা সেই চেষ্টা চালি য়ে যাচ্ছি।

এরই ধারাবাহিকতায় আজকের এই প্রশিক্ষণের আয়ো জন। আমরা বিশ্বাস করি প্রশিক্ষণ মানুষের কর্মদক্ষতা বৃদ্ধি করে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননী য় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাবাংলা দেশের শিক্ষার উন্নয়নে যে ভূমিকা রেখে যাচ্ছেন,আম রা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মাননীয় প্রধানম ন্ত্রীকে সর্বাত্মক সহযোগিতা করে যাবো। কর্মচারীদের উদ্দেশ্যে উপাচার্য মহোদয় বলেন,আপনারা বিশ্ববিদ্যা লয়ে চাকরি করেন অর্থাৎ আপনারা সারাজীবন শিক্ষা র সাথে সম্পৃক্ত থাকবেন। তিনি বলেন, প্রশিক্ষণের মাধ্যমে আমরা শুদ্ধি আচরণের মধ্যদিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় বলীয়ান সংস্কৃতিবান্ধব একটি বিশ্ববিদ্যালয় নির্মাণ করতে চাই।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির উদ্যোগে আয়ো জিত এই প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফে সর ড. ফিরোজ আহমদ। স্বাগত বক্তব্য রাখেন আইকি উএসির অতিরিক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) বিজন কুমার রিসোর্স পার্সন হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম,ট্রেজারার প্রফেসর ড. ফিরোজ আহমদ, বাংলা বিভাগের চেয়ারম্যান ড. মোঃ ফখরুল ইসলাম, ও সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ তানভীর আহমেদ।

এই সময় প্রধান বক্তব্য তিনি বলেন শিক্ষা মান উন্নয়ন স্মার্ট বাংলাদেশ পরিকল্পিত বাস্তবায় শতভাগ নিশ্চিত করেছিলেন।প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ শিক্ষার আলোকে সুশিক্ষিত গড়ে তুলবে বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page