July 27, 2024, 3:24 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

রামগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ শুরুর আগেই শেষ

Reporter Name

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা বিএনপি এবং সহযোগী সংগঠনের ডাকায় জালানী তৈল,খাদ্য সামগ্রীর মূল্য বৃদ্ধি,বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা,গুম-খুনের প্রতিবাদে বৃহস্পতিবার সকালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিভিন্ন ইউপি ও পৌরসভার দলীয় নেতা-কর্মীদের বার্তা দেওয়ার পাশাপাশি ব্যানারে সকাল ১০টা বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার। কথা লেখা থাকলেও ভাদুরস্থ উপজেলা বিএনপির সভাপতি নাজিম উদ্দিন আহমেদের।বাস ভবন চত্তরে সকাল ৭টা সমাবেশ শুরু হয়ে সকাল সাড়ে ৮টা শেষ হয়।

বিভিন্ন ইউপি থেকে আগত নেতা-কর্মীরা নানা প্রতিকুলতার মধ্যে সমাবেশস্থলে উপস্থিত হয়ে সমাবেশ শেষ দেখে ক্ষোভ প্রকাশ করে ফিরে যায়।

দলীয় কয়েকজন নেতা বলেন,অদক্ষ ও অযোগ্য নেতৃত্বের কারনে পৌর শহরে সমাবেশ করতে পারে নাই। যেই ভাবেই হোক শহর থেকে ৭/৮ কিলোমিটার দুরে অজোপাড়া সভাপতির বাস ভবনে সমাবেশ করলেও নির্ধারিত সময়ের দেড় ঘন্টা পুর্বেই সমাবেশ শেষ করা হয়।

এটা দলের জন্য খুবই Í দুঃখজনক, উপজেলা বিএনপির সভাপতি নাজিম উদ্দিন আহমেদের সভাপতিত্বে সাধারন সম্পাদক আব্দুর রহিম ভিপির এবং সাবেক সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান বাহার ভিপির উপস্থাপনায় সমাবেশে।

সরকারকে হুশিয়ারী দিয়ে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা বিএনপির সিনিয়র সদস্য নিজান উদ্দিন ভুইয়া,ঢাকা মহানগর দক্ষিন বিএনপির যুগ্ন আহ্বায়ক হারুনুর রশিদ, পৌর বিএনপির আহবায়ক জাকির মোল্লাহ,উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদেও চেয়ারম্যান মনির আহমেদ তফাদার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page