June 24, 2024, 9:51 am
শিরোনামঃ
বাংলাদেশ পুলিশের ৪০ উর্দ্ধতন কর্মকর্তাকে বদলি সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান মাদকবিরোধী অভিযানে ১৫ জনকে গ্রেফতার করেছে ডিএমপি বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ দিন অবস্থানের পর প্রেমিকার আত্মহত্যা গ্রামীণ সড়কে ড্রামট্রাকে মেম্বারের বালু ব্যবসা, বাধা দেয়ায় সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি লক্ষ্মীপুরে হত্যা মামলার বাদীকে হুমকি,প্রতিবাদে মানববন্ধন ময়মনসিংহে নারীকে ধর্ষণের পর হত্যা আসামী গ্রেপ্তার; রহস্য উদঘাটনে কোতোয়ালী মডেল থানা পুলিশ ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের নতুন সহকারী পুলিশ কমিশনার জাহাঙ্গীর কবির দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

রায়পুরেে সুপারি চুরির প্রতিবাদ করায় মুক্তিযোদ্ধার ভাইকে কুপিয়ে জখম

Reporter Name

পীরজাদা মোঃ মাসুদ হোসাইনঃ রায়পুর,প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলার রায়পুরে সুপারি চুরির প্রতিবাদ করায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রবের ভাই মনির আহমদকে কুপি য়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গঠনাটি ঘটেছে রায়পুর ৬ নং কেরোয়া ইউনিয়ন এর পূর্ব কেরোয়া ৪ নং ওয়ার্ড মাঝি বাড়িতে।

অভিযোগ সূত্রে ও সরেজমিন গিয়ে জানা যায়,১৬ সেপ্টে ম্বর শনিবার ভোরে মনির আহমদের সুপারি বাগান হইতে একই বাড়ির শাহজাহানের ছেলে রাকিব হোসেন (২২) সু পারি পাড়ার সময় গাছের আগায় থাকা অবস্থায় ধরেফেলে মনির আহমদ চুরির প্রতিবাদ করায় রাকিব উত্তেচিত হয়ে ধারালো দা দিয়ে মনিরের মাথায় কোপ মারে। তার শোর চিৎকারে মুক্তিযোদ্ধার মেয়ে সেলিনা আক্তার ও কামালের ছেলে জিদান হোসেন এগিয়ে আসলে রাকিবের বোনশ্যাম লী ও রাকিবের মা নুরজাহান তাদেরকে লাঠি দিয়ে মেরে আহত করে। রক্তাক্ত আহত অবস্থায় মনির (৫৫),সেলিনা (৩৫),জিদান(১৯) কে রায়পুর সরকারী হাসপাতালে নিয়ে গেলে মনিরের মাথায় ৮ টি সেলাই দিয়ে ভর্তি করানো হয়, সেলিনা ও জিদান প্রাথমিক চিকিৎসা করে বাড়িতে আসে।

এ ব্যাপারে মৃত শাহাদাৎ উল্যার ছেলে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব বাদী হয়ে,রাকিব,শ্যামলী ও নুরজাহানকে বিবাদী করে একটি এজাহার দায়ের করেন।

এ বিষয়ে রাকিবের বাড়িতে গিয়ে তাদেরকে পাওয়া যায়নি , রাকিবের বোন শ্যামলীর মোবাইলে ফোন করলে তিনি বলেন, আমার ভাইকে সুপারি চুরির অপরাধে তারা অনেক মেরেছে, আমার ভাই নির্দোষ।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব বলেন, সুপারি চুরির প্রতিবাদ করায়, আমার ভাই, আমার কন্যা ও আমার ভাতিজাকে চোর চক্র মেরেছে, আমি এর প্রতিবাদ জানাই, দ্রুত মামলা গ্রহন করে আসামীদের গ্রেফতার করা হোক।

রায়পুর থানার অফিসার ইনচার্জ শিপন বড়ুয়া বলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব বাদী হয়ে একটি এজাহার জমা দিয়েছে, গঠনার তদন্ত চলছে, তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page