March 2, 2024, 5:19 pm
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

রিয়াদে বাংলাদেশি গার্মেন্টস প্রতিষ্ঠান বহুমুখী ফাইনলুকের উদ্বোধন

Reporter Name

ফারুক আহমেদ চান,মধ্যপ্রাচ্য ইনচার্জ!

কিশোরগঞ্জ কুলিয়ারচর উপজেলা পরিষদের চে য়ারম্যান সৌদি আরব প্রবাসী ইয়াছির মিয়ার মা লিকানাধিন গার্মেন্টস পন্য বিক্রয় প্রতিষ্ঠান ফাই নলুকের ১২তম শাখার উদ্বোধন করা হয় রাজ ধানী রিয়াদের দাম্মাম-রিয়াদ মহাসড়কে ফিতা ও কেক কাটার মধ্য দিয়ে। এ সময় ফাইনলুকের কর্মকর্তা মেসবাহ করিম ও স্থানিয় সৌদি নাগরি কগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশের গার্মেন্টেসের ১০০% উৎপাদিত প ন্য সাগগ্রি,পুরুষ-মহিলা- শিশুদের বস্ত্র ও জুতা স্যান্ডেল সামগ্রির ব্যাপক চাহিদা দিনদিন বাড়ছে সৌদি আরবে। ভারত পাকিস্তান ও চায়না থেকে ও গুনগতমানে উন্নত ও সুলভমুল্যে বাংলাদেশি গার্মেন্টস পন্য সৌদি নাগরিকদের কাছে সমাদৃত হচ্ছে। সৌদি আরবে প্রবাসী ইয়াছির মিয়ার হাতে প্রতিষ্ঠিত ফাইনলুক মাত্র ১০ বছরে রিয়াদে ৩টি সহ জেদ্দা-তায়েফ সিটির বড় বড় মার্কেটে ফাইনলুক সফলতার সাথে পরিচালিত করছেন। করেছেন দুই শাতাধিক প্রবাসী বাংলাদেশিদের কর্মসংস্থানের ব্যবস্থা।

উদ্বোধন উপলক্ষে ২দিন ব্যাপি ৪০% মুল্য হ্রাস দেয়া হয় গ্রাহক সাধারনের জন্য। সৌদিয়ান ও প্রবাসী বাংলাদেশি সহ ৩০০ জনের কর্মিবাহিনি দ্বারা ফাইনলুক গ্রাহকদের সেবা দিয়ে আসছে।

ফাইনলুকের উদ্বোধন কালে- ইয়াছির মিয়া বলে ন- ভারত পাকিস্তানের মতো বাংলাদেশ সর কার গার্মেন্টস রপ্তানি পন্যের উপর আরো বেশি প্রনো দনা দেওয়া উচিত। সৌদি আরবের ভিসায় প্রবা সীরা আসার আগে ইকামা ও কাজের নিশ্চয়তা যাচাইয়ের আহব্বান জানান। এ ক্ষেত্রে সরকা রের কঠোর মনিটারিং করা উচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page