May 26, 2024, 6:27 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

রৌমারী টু চিলমারী ব্রক্ষ্মপুত্র নদের উপর সেতু নির্মাণ সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name

 

লিটন চৌধুরী , রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধি

রৌমারী টু চিলমারী ব্রক্ষ্মপুত্র নদের উপর সেতু নির্মাণ কাজের মতবিনিময় সভা ব্রহ্মপুত্র নদের উপর চিলমারী টু রৌমারী সেতু নির্মাণ প্রকল্পের ভূমি অধিগ্রহণ ও পুনর্বাসন প্রভাব নিরুপন সম্পর্কিত রৌমারী অংশে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে রৌমারী উপজেলার ৬নং চর শৌলমারী ইউনিয়নের শেখের বাজার নামক স্থানে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন (এমপি)।

আরও উপস্থিত ছিলেন মাকসুদুর রহমান ভুমি সচিব ঢাকা, এসপি মাহফুজ রহমান কুড়িগ্রাম,এডভোকেট আব্রাহাম লিংকন কুড়িগ্রাম জজকোর্ড, মাহমুদা আক্তার সৃতি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) উপজেলা পরিষদ রৌমারী কুড়িগ্রাম, রৌমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ পুনব আখতার ও এসিল্যান্ড মোঃ আশরাফুল আলম রাসেল,

রুপ কুমার সরকার (ওসি) রৌমারী থানা, রেজাউল ইসলাম মিনু সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ

রৌমারী উপজেলা শাখা,বন্দবেড় ইউপি চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের, চরশৌলমারী ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন সহ সাংবাদিক, স্থানিয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এলাকাবাসী।

কুড়িগ্রাম জেলার রৌমারী, উলিপুর, চিলমারী, রাজিবপুর উপজেলার উপর দিয়ে বয়ে চলেছে ভারতের আসাম রাজ্যে থেকে নেমে আসা ব্রক্ষপুত্র নদ। এই ব্রক্ষপুত্র নদের কারনে জেলা শহর কুড়িগ্রামের সাথে যাতায়াতের ব্যবস্তা খুবি কষ্টকর। যাতায়াতের একমাত্র মাধ্যম ইনজিল চালিতো নৌকা। এছাড়া আর কোন বিকল্প নেই।

ব্রক্ষপুত্র নদে একটি ব্রিজ হলে জেলা শহর কুড়িগ্রাম, রংপুর, দিনাজপুর, নিলফামারী সহ ব্রক্ষ্মপুত্র নদের পঁচিশ পাড়ের জেলা গুলোর সাথে সরাসরি যোগাযোগ ব্যবস্থা খুবি উন্নতি হবে। তাই বাংলাদেশ সরকারের কাছে রৌমারী, রাজিবপুর উপজেলার মানুষের প্রানের দাবি ব্রক্ষ্মপুত্র নদের উপড়ে একটি সেতু নির্মান করে দিতে হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page