July 26, 2024, 11:33 pm
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

লক্ষ্মীপুরে তিন হাসপাতালে অভিযান, দুইলাখ টাকা জরিমানা

Reporter Name

নূর মোহাম্মদঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে তিনটি হাসপাতালে অভিযান চালিয়ে ছে ভ্রাম্যমাণ আদালত। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব ) সাথে নিয়ে আজ মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা সহ কারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন এ অভিযান পরিচালনা করেন। এসময় ২ লাখ টাকা জরিমানা আদায় করা হয় অভিযানে র‍্যাব এর একটি দল ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করে।

অভিযানে রামগঞ্জ বাইপাস সড়কের আল ফারুক হসপি টাল ৫০ হাজার টাকা, নিউ লাইফ (হলি হোপ হসপিটাল) ১লাখ টাকা ও আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মনিরা খাতুন জানান, অস্বাস্থ্যকর পরিবেশে ও পরিক্ষা নিরীক্ষা,ডেঙ্গু পরিক্ষায় (সিবিসি) সরকারিভাবে নির্ধারিত টাকার অতিরিক্ত টাকা নেয়ার কারনে হসপিটালগুলোতে অভিযান চালানো হয়। এছাড়া রামগঞ্জ উপজেলার পানপাড়ার একটি মাঠে অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করায় দুইটি ড্রে জার মেশিন জব্দ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক হারুন অর রশিদ, রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সাইফুল আমিন ও র‍্যাব- ১১ নোয়াখালী সিপিসি-৩ এসপি গোলাম মোর্শেদ আলমসহ র‍্যাব এর একটি টিম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page