July 27, 2024, 8:19 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শাহজাদপুরের পোরজনায় রুমি খাতুনের ব্যাপক গণসংযোগ

Reporter Name

সবুজ হোসেন রাজা”(সিরাজগঞ্জ) প্রতিনিধি:

শাহজাদপুরের পোরজনা বাজারে গণসংযোগ করেছে ন আসন্ন শাহজাদপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি খাতুন প্রিয়া। এসময় নিজ ইউনিয়নের জনগণের ভালোবাসায় সিক্ত হন তিনি।
বুধবার ৮ ফেব্রুয়ারি বিকাল ৩টায় জন্মস্থান পোরজনা ইউনিয়নের পোরজনা বাজারে প্রতিবেশী,

আত্মীয়স্বজন ও কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগ শু রু করেন তিনি। পরে পোরজনা হাটে উপস্থিত হয়েক্রে তা ও বিক্রেতাদের হাতে লিফলেট প্রদান করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রত্যাশী হিসেবে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

এসময় পোরজনা বাজারের জনসাধারণ নিজ ইউনিয় নের মেয়ে রুমি খাতুন প্রিয়াকে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিজয়ী করার আশ্বাস প্রদান করেন। এসময় তারা তাকে যোগ্য প্রার্থী হিসেবে মন্তব্য করেন।উল্লেখ্য,রুমি খাতুন প্রিয়া পোরজনা ইউনিয়নের বড়মহা জপুর গ্রামের আবু বক্কারের মেয়ে ও প্রয়াত মোহাম্মদ মেম্বারের ভাতিজি। এবং শাহজাদপুর সাংবাদিক ফোরামের সভাপতি, জন প্রিয় প্রত্যাশা নিউজের পরিচালক সাংবাদিক রাজিব আহমেদ রাসেলের সহধর্মিণী।

গণসংযোগ শেষে শাহজাদপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী রুমি খাতুন প্রিয়া আবেগাপ্লুত হয়ে বলেন, আমি স্বপ্নেও কল্পনা করিনি পোরজনার মানুষ আমাকে এতো ভালোবাসা দিবে। তা দের ভালোবাসা পেয়ে নির্বাচনে বিজয়ী হ‌ওয়ারব্যপারে আমার আত্মবিশ্বাস অনেকগুন বেড়ে গেছে।

তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তাহ লে কাজের মাধ্যমে আমার জন্মভূমি পোরজনা ইউনিয় নের মানুষের ভালোবাসার প্রতিদান আমি দেবো। সেই সাথে আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে শাহজাদপুর বাসীর ভাগ্য উন্নয়নে কাজ করার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page