July 27, 2024, 7:59 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শুক্রবার রাতে সাত ঘণ্টা বিমানবন্দর সড়ক ব্যবহার না করার পরামর্শ

Reporter Name

প্রথম বাংলা – আগামী শুক্রবার (২৮ এপ্রিল) রাত ১১টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের সড়কে যানবাহন চলাচল না করার পরামর্শ দিয়েছে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

বেবিচকের এক গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে উড়াল সড়কে র নির্মাণকাজের জন্য ওই সড়কে সাত ঘণ্টা সব ধরনের যান চলাচল সীমিত রাখা হবে এ সময় ভারী ও মালবাহী যানবাহনকে বিমানবন্দর সড়কে না গিয়ে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ করা হয়েছে।বেবিচকের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ সোহেল কামরুজ্জামান ঢাকা টাইমসকে বলেন, ‘এটা অনেক আগে থেকে বলা হয়েছে। মূলত বিমানবন্দরের সামনের উড়াল সড়কের নির্মাণকাজের জন্য ওই সাত ঘণ্টা সামনের সড়কে সব ধরনের যান চলাচল সীমিত রাখা হবে।’

ভোটার নিবন্ধনের সময় বাড়ালো সিলেট এমসি অ্যান্ড গভ. কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ ভোটার নিবন্ধনের সময়সীমা বাড়ালো সিলেট এমসি অ্যান্ড গভ. কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন অফ ইউএসএ।পূর্বের নির্ধারিত ২৫ এপ্রিল পরিবর্তন করে ১৪ মে ২০২৩ পর্যন্ত এ সময় বাড়ানো হয়েছে।সংগঠনের পক্ষ থেকে এক বিবৃতিতে সিলেট এমসি অ্যান্ড গভ. কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন অফ ইউএসএ এর সহ সাধারন সম্পাদক আর. সি টিটো এ তথ্য নিশ্চিত করেছেন।

উক্ত কলেজ দুটির সাবেক শিক্ষার্থীদের সংগঠনের সদস্য হয়ে নতুন নেতৃত্ব নির্বাচনে ভূমিকা রাখার জন্য সংশ্লিষ্ট সবাইকে আহ্বান জানিয়েছেন।ভোটারদের সুবিধার জন্য সময় বাড়ানো হয়েছে। এছাড়া নিবন্ধনের সময়সীমার শেষ দিন ১৪ মে বিকেল ২টা থেকে ৬টার মধ্যে 7021 31st Ave, East Elmhurst,NY. 11370 ঠিকানায় উপস্হিত হয়ে আগ্রহীরা নিবন্ধিত হতে পারবেন।

এসংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্যের জন্য কার্যকরী কমিটির সদস্য মোস্তফা কামাল পাশা মওদুদসহ (347-839-9498) সংশ্লিষ্ট কার্যকরী কমিটির সাথে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page