May 26, 2024, 6:20 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

সাংবাদিক রাসেলের পরিবারকে প্রাণনাশের হুমকি: থানায় জিডি

Reporter Name

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের উত্তর আলমপুর গ্রামের ইসলাম উদ্দিনের পুত্র রাশেদ আহমদ তারেক (২২) কে একই এলাকার বাসিন্দা মৃত আজীদ আলীর পুত্র মাতাব উদ্দিন (৫০) তার পুত্র মাহফুজ আহমদ (৩০) ও

ইব্রাহিম আহমেদ (২৫) গং দ্বয়ের বিরুদ্ধে ১ সেপ্টেম্বর ২০২২ ইং গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সাধারণ ডায়েরি নং ৩০।

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীগণ সন্ত্রাসী, চাদাবাজ, ঘুষখোর ও সন্ত্রাসী ধরনের লোক। উল্লেখ্য যে সাধারণ ডায়েরির পরিপ্রেক্ষিতে বিবাদীগণ ২০১৪ সালে ইসলাম উদ্দিনকে দেশীয় অস্ত্র দ্বারা কুপিয়ে আহত করেছিল।

গত ৪ আগস্ট ২২ইং তারিখে সাংবাদিক রাসেল আহমেদ কে (রাশেদ আহমেদ তারেক এর ছোট ভাই) কৌশলে সংবাদ প্রচারের জন্য উপজেলার ভাদেশ্বর এলাকার মোকামবাজারে বাবলু ও জসীমের মাধ্যমে নিয়ে যায়৷

সে সময় অভিযোগে উল্লেখিত ব্যক্তিরা স্থানীয় পুবালী ব্যংকের সামনে দেশীয় অস্ত্র দ্বারা মারপিট করে আহত করে। আহত অবস্থায় সাংবাদিক রাসেল গোলাপগঞ্জের একটি হাসপাতালে চিকিৎসা নেন৷ তারপর বিষয়টি গোলাপগঞ্জ মডেল থানাকে অবহিত করা হয়।

সাংবাদিক রাসেল জানান, আমি আইনের সহযোগিতা প্রত্যাশা করেছি। কিন্তু বিগত কয়েকদিন ধরে আমার নামে মিথ্যা ফেইসবুক একাউন্ট তৈরি করে বিভিন্ন ছবি এবং আমাকে গালাগাল সহ আমার বিরুদ্ধে অনিবন্ধিত কিছু অনলাইন পোর্টালে নিয়মিত সংবাদ প্রকাশ করে আসছে। অনলাইন পোর্টালগুলো হল – জি ভয়েস,

সিলেট ভয়েস সহ সিলেটের স্থানীয় পত্রিকা সিলেট প্রতিদিন, শুভ প্রতিদিন সহ আরও কিছু পত্রিকায় সংবাদ প্রচার হচ্ছে। আমি বিষয়টি নিশ্চিত করতে পেরে আইনের আশ্রয় নিয়েছি। এখন বর্তমানে আমার পরিবার এবং আমি তাদের কাছে জিম্মি অবস্থায় রয়েছি।

একদিকে আমার মানহানি হচ্ছে অন্যদিকে আমি সমাজে বারবার বিভ্রান্ত হচ্ছি। আমি এ সকল অনলাইন সংবাদ মাধ্যমের বিরুদ্ধে মানহানির একটি অভিযোগ দায়ের করব বলে নিশ্চিত করেন সাংবাদিক রাসেল।

এ বিষয়ে লাল সবুজ একাত্তর পত্রিকায় প্রকাশিত সাংবাদিক রাসেলের বিরুদ্ধে সংবাদ প্রকাশের সত্যতা জানতে তাদের অফিসিয়াল নাম্বারে যোগাযোগ করলেও কোন উত্তর পাওয়া যায়নি।

জকিগঞ্জ টাইমস পত্রিকার বার্তা অফিসে যোগাযোগ করলে তারা সংবাদের সত্যতা নিশ্চিত করতে পারেনি বলে জানায়। কিন্তু তাদের ওয়েভসাইটে এখনো সংবাদটি রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page