March 3, 2024, 4:37 pm
শিরোনামঃ
মাদক কারবারী ও সন্ত্রাসী,কোন অপরাধীকেই ছাড় দেওয়া হবে না- ওসি মাইন উদ্দিন গণপূর্তের দুর্নীতির মাষ্টার তিনি শাস্তি পাওয়ার বদলে মিলেছে প্রাইজ পোষ্টিং ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন লক্ষ্মীপুরের মাও লুৎফর রহমান আর নেই জেলের ভেসে উঠলো দিনমজুরের জামাল শিকারীর লাশ অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে জমি লিখে নিলেন দেলোয়ার হোসেন ও কফিল উদ্দিন নামের দুই শিক্ষক বীর মু‌ক্তি‌যোদ্ধা অজিত রঞ্জন বড়ুয়া কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক রাষ্ট্রীয়ভা‌বে গার্ড অব অনার দেওয়া হয় ৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

সাবেক এমপি কে বোকা বানিয়ে জাতীয় পার্টি থেকে উড়ে এসে আওয়ামী লীগে জুড়ে বাসার চেষ্টা

Reporter Name

সোনারগাঁও প্রতিনিধি ঃ- মেম্বার ফজলুল হকের পাঁচ বছর ক্ষমতা কালীন সময়ে তিনি এক ও বহুরুপী চরিত্র কখন কি করেন, কেন করেন,তার ব্যখ্যা নেই তার কা ছে কারো কাছেই। তিনি এই সময়টাতে দল বদল করে ছেন তিনটি ছিলেন বিএনপি ও জামাতের নেতা।

তার পর সাবেক এমপি খোকা কে বোকা বানিয়ে সনমা নন্দী ইউনিয়ন ১ নং ওয়ার্ডে জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হয়ে সাবেক এমপির জোরে চালিয়েছেন ১নং ওয়ার্ডে মাদকের ব্যাবসা ও জোর জুলুম সহ নানা অন্যায়। তার ছেলে ইয়াবা সাকিব ছিনতাই থেকে শুরু করে সকল রকমের অন্যায়ের সাথে জড়িত।তাই তাদে র বাপ ছেলের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একের অধি ক মামলা আছে। মেম্বার ফজলুল হক কখনো হিমু কখ নো মিছির আলীর চরিত্রে অভিনয় করেন। রহস্য ঘেরা তার সকল কর্মকাণ্ড।

সম্প্রতি নারায়ণগঞ্জ -৩ আসনে নির্বাচন অনুষ্ঠিত হয়ে ছে আর এই নির্বাচনে তিনি জাতীয় পার্টির লিয়াকতহো সেন খোকার নির্বাচন করেন। কিন্তু এই নির্বাচনে লিয়া কত হোসেন খোকা পরাজিত হলে বন্ধ হয়ে যায় তার আয়।তাই এবার খোকাকে বোকা বানিয়ে আওয়ামী লী গে যোগ দিয়ে কায়সার হাসনাত কে মিসগাইট করেচে ষ্টা করছেন নিজের স্বার্থ হাসিলের।তাই সনমান্দী ইউনি য়ন ১ নং ওয়ার্ডের সকল নেতাকর্মীদের মধ্যে দেখা গি য়েছে ক্ষোভ। নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের এক নেতা জানান,মেম্বার ফজলুল হক করেনি এমন কোনো অন্যায় নেই।

তারা বাবা ছেলে মিলে ওয়ার্ডের মানুষ গুলোকে জিম্মি করে রেখেছে।আমরা কায়সার ভাইয়ের জন্য ত্যাগ স্বী কার করেছি। যদি ফজলুল হক আওয়ামী লীগে যোগ দেয় তাহলে এই আওয়ামী লীগের সম্মানহানি হবে। কারন তিনি সেখানে যাবে স্বার্থ হাসিলের জন্য। তাই স্থানীয় এলাকাবাসীর অভিযোগ সংসদ সদস্য কায়সার হাসনাত এই বিষয়ে কঠিন সিদ্ধান্ত নিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page