May 26, 2024, 5:46 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য নিদর্শন নড়াইল: অ্যাডিশনাল ডিআইজি, খুলনা রেঞ্জ

Reporter Name

মোঃ রাসেল হুসাইন নড়াইল জেলা প্রতিনিধি। আজ সকাল ৬:০০ ঘটিকা থেকে মণ্ডপে মণ্ডপে শুরু হয়েছে মহানবমীর আনুষ্ঠানিকতা।সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে অদ্য ০৪ অক্টোবর ২০২২ খ্রি: তারিখ সন্ধ্যায় নড়াইল জেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জনাব মো: নিজামুল হক মোল্যা, অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), খুলনা রেঞ্জ মহোদয়।

তিনি এ সময় মহিষখোলা সর্বজনীন দুর্গা মন্দির; শ্রী শ্রী শিব মন্দির, কেন্দ্রীয় টাউন কালীবাড়ী, নড়াইল; চরের ঘাট পূজা মন্দির এবং বাঁধাঘাট শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দির পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সম্মানিত অ্যাডিশনাল ডিআইজি মহোদয় সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দুর্গোৎসব এর শুভেচ্ছা বিনিময় করেন।

সম্মানিত অ্যাডিশনাল ডিআইজি মহাদয় বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল এবং রাষ্ট্রীয় অসাম্প্রদায়িক চেতনার এক অনন্য নিদর্শন নড়াইল। এখানকার মানুষ ধর্মের প্রতি সম্মান প্রদর্শন করে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে শান্তিপূর্ণ ও নির্বিঘ্নে দুর্গোৎসব উদযাপন করছে। তিনি আরো বলেন, কোন অশুভ শক্তি সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করলে তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা তৎপর রয়েছে। এ সময় সম্প্রীতির মধ্য দিয়ে সরকারি নীতিমালা অনুসরণ করে পূজা উদযাপনের মূল উদ্দেশ্যেকে শুভ ও সার্থক করতে সকলের প্রতি আহবান জানান।

এছাড়া নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় নিশ্ছিদ্র নিরাপত্তায় পূজা উদযাপনের শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিরলস প্রচেষ্টাকে তিনি সাধুবাদ জানান।

এ সময় জনাব মোসা: সাদিরা খাতুন, সুযোগ্য পুলিশ সুপার, নড়াইল; জনাব মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), নড়াইল; জনাব মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল; জনাব এস, এম, কামরুজ্জামান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম এন্ড অপস্, নড়াইল;

অ্যাডিশনাল জিআইজি মহোদয়ের সহধর্মিনী জনাব রাহেলা আকন রানু; জেলা পুলিশের বিভিন্ন পদ মর্যাদার পুলিশ কর্মকর্তাগণ এবং প্রিন্ট, ইলেক ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পূজা উদযাপন কমিটির সভাপতি সেক্রেটারি, ভক্তবৃন্দ সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page