July 27, 2024, 3:06 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা প্রতিমা রানী চৌধুরীকে সংবর্ধনা প্রদান

Reporter Name

কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ– সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন সোনামুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিমা রানী চৌধুরী শিউলী। বৃহস্পতিবার( ১৩ অক্টোবর) দুপুরে কাজিপুর উপজেলা প্রশাসন তাকে সংবর্ধনা প্রদান করেছেন। কাজিপুর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত শিক্ষকদের মাসিক সভায় উপজেলা পরিষদ হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার এসএম হাবিবুর রহমান। প্রধান অতিথি হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার। এসময় তিনি বলেন, আজ প্রতিমা রানী আমাদের গর্ব। তিনি জেলার কয়েকহাজার শিক্ষকের মধ্য থেকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন। পুরো কাজিপুরের জন্যে তিনি সম্মান বয়ে এনেছেন। ভবিষ্যতে তার নিকট থেকে আরও ভালো কিছুর প্রত্যাশা রইলো।

নিজের অনুভূমি ব্যক্ত করে শিক্ষিকা প্রতিমা রানী চৌধুরী জানান, কঠোর পরিশ্রমের উপরই সফলতা নির্র্ভর করে।কোমলমতি শিক্ষার্থীদের পাঠদানে আমি বর্তমান সরকারের নির্দেশিত প্রক্রিয়াগুলো প্রয়োগে সচেষ্ট হয়েছি। ডিজিটাল কন্টেন্ট তৈরি ও তার প্রয়োগে শ্রেণি পাঠদান, শিক্ষার্থী মূল্যায়ণ, ঝরেপড়া রোধে নতুন নতুন কর্মপন্থা তৈরি ও তার প্রয়োগ করার চেষ্টা করেছি।আমাকে অনুপ্রেরণা দিয়েছেন আমার ক্লাস্টারের অফিসারসহ শিক্ষা অফিসার মহোদয়। তাদেরসহ আমার অন্যান্য সহকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আশা করি এই ধারা অব্যাহত রাখতে সচেষ্ট থাকবো।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব, খলিলুর রহমান সিরাজী।কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোমেনা পারভীন পারুল, কাজিপুর উপজেলা প্রকৌশলী জাকির হোসেন, সহকারী শিক্ষা অফিসার জোবায়ের হোসেন, আবু সাইদ, জহুরা তহুরসহ উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষকগণ। উল্লেখ্য প্রতিমা রানী চৌধুরী ২০০৩ সালে সহকারী শিক্ষিকা হিসেবে চাকুরিতে যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page