March 2, 2024, 4:12 pm
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

স্বরাষ্ট্রমন্ত্রীকে আইজিপির নেতৃত্বে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা

Reporter Name

প্রথম বাংলা – টানা তৃতীয়বার স্বরাষ্ট্রমন্ত্রী হওয়ায় বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপিকে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম-এর নেতৃত্বে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের (বিপিএস এ) নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

বুধবার ১৭ জানুয়ারি দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর নিজ কার্যালয়ে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়ে শনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও সৌজন্য সাক্ষাৎ করেন।এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপ ত্তা বিভাগের সচিব মোঃ মোস্তাফিজুর রহমান,বিপিএ এ; বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপ তি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) মোঃ মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার এবং ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার সহ বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মক র্তাগণ উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ স্বরাষ্ট্রমন্ত্রী র নিকট বিভিন্ন দাবি-দাওয়া পেশ করেন। স্বরাষ্ট্রমন্ত্রী দাবিগুলো মনোযোগ সহকারে শোনেন ও পর্যায়ক্রমে বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।

প্রসঙ্গত,আসাদুজ্জামান খান ২০০৮ সালে নবমজাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে ঢাকা-১১ আসনথেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১২ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন।

২০১৪ সালের ১২ জানুয়ারি তিনি প্রতিমন্ত্রী হিসাবে শপথ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পান। ২০১৫ সালের ১৪ জুলাই তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রী হিসাবে দায়িত্ব পান। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বা চিত হন এবং পুনরায় শপথ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়ে গত ১১ জানুয়ারি টানা তৃতীয়বারের মতো মন্ত্রী হিসেবে শপথ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page