July 27, 2024, 3:47 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

১০টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, ২ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা-উত্তরা বিভাগ

Reporter Name

প্রথম বাংলা – বিশেষ অভিযান পরিচালনা করে মোটর সাই কেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগ।গ্রেফতারকৃতরা হলো জসিম ও মোঃ শহিদ মিয়া। তাদের হেফাজত থেকে চোরাই ১০টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর হাতিরঝিল থানার মগবাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা-উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান ডিএমপি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত জুলাই মাসে উত্তরখান থানার দোবাদিয়া এলাকার আল-আমিন নূরীর বাসার সামনে থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় উত্তরখান থানায় একটি চুরি মামলা রুজু হয়। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ ও প্রযুক্তির সহায়তায় চুরির সঙ্গে জড়িতদের চিহ্নিত করা হয়। পরে রাজধানীর হাতিরঝিল থানার মগবাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার তেতুলিয়া বাজার এলাকার সহিদুল্লাহর গ্যারেজ থেকে ১০টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পকে সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান বলেন,গ্রেফতারকৃত রা রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে ময়মনসিংহ জেলার গফরগাঁও এলাকার গ্যারেজে রেখে গোপনে বিভিন্ন লোকের নিকট বিক্রি করার কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।উত্তরাখান থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page