July 27, 2024, 4:18 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

৯০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি-গুলশান

Reporter Name

প্রথম বাংলা – রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৯০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা-গুলশান বিভাগ। গ্রেফতারকৃতরা হলো মোঃ জুয়েল ওরফে চুক্কা জুয়েল ও মোঃ রাজিব সেখ।

গতকাল সোমবার সন্ধ্যায় যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা-গুলশান বিভাগের সহকা রী পুলিশ কমিশনার বার্নাড এরিক বিশ্বাস ডিএমপি নিউজ কে জানান,কয়েকজন মাদক কারবারি ব্রাহ্মণ বাড়ীয়া থেকে গাঁজা সংগ্রহ করে মাইক্রোবাসে করে যাত্রাবাড়ীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকার ঢাকা-চট্টগ্রাম মাহসড়কে অবস্থান নেয়। কাঙ্ক্ষিত মাইক্রোবাসটি আসলে পুলিশের গাড়ি দিয়ে ব্যারিকেড দেওয়া হলে মাইক্রোবাস রেখে পালানোর সময় জুয়েল ও রাজিবকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মাইক্রোবাসটি তল্লাশি করে ৯০ কেজি গাঁজা উদ্ধার করা হয় গাঁজা পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে।

সহকারী পুলিশ কমিশনার আরও জানান,গ্রেফতারকৃতরা ব্রাহ্মণবাড়ীয়া জেলা হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগ রের বিভিন্ন মাদক কারবারিদের কাছে বিক্রি করতো মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page