July 7, 2024, 3:46 pm
শিরোনামঃ
পেঁয়াজের দামে সেঞ্চুরি, সাধারণ ক্রেতাদের অসহায়ত্ব শাহজাদপুরে বেড়াতে গিয়ে নৌকাডুবে কলেজ পড়ুয়া দুই বন্ধুর মৃত্যু দুর্যোগ ব্যবস্হাপনা অধিদপ্তরের ডিপিডি”র বিরুদ্ধে অভিযোগ হাইওয়ে পুলিশ পূর্ব বিভাগের ডিআইজিকে ফুলেল শুভেচছা জানালেন এডিশনাল ডিআইজি মো: খাইরুল আলম যুক্তরাজ্যে কনজারভেটিভ পার্টির ১৪ বছরের শাসনের অবসান ঘটতে যাচ্ছে। ‍আবারও ক্ষমতায় আসছে লেবার পাটি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সাক্ষাৎ প্রত্যাশী চট্টগ্রামের চিনু আচার্য্য বর্তমানে একজন মানসিক রোগী কুড়িগ্রামে বন্যায় মাটির রাস্তা অস্তিত্ব সংকটে বাড়িঘর নদীতে বিলীন শতকোটি টাকার মালিক সেই কর কর্মকর্তা ফয়সাল এনবিআর থেকে ‘অবমুক্ত’ মুক্তিযুদ্ধে পুলিশের অনন্য অবদান রয়েছে : আইজিপি লক্ষ্মীপুরে প্রবাসীর বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

অতিরিক্ত আইজিপি‘র ব্যাংকার ভগ্নিপতি নিখোঁজ নজরুলের সন্ধানের দাবিতে,স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি

Reporter Name

মোঃ খাইরুল ইসলাম মুন্না বেতাগী (বরগুনা) প্রতিনিধি – অতিরিক্ত আইজিপি মাজাহারুল ইসলা মের ব্যাংকার ভগ্নিপতি অগ্রণী ব্যাংকের ঢাকা বি-ওয়াপদা শাখার সিনিয়র কর্মকর্তা মো: নজরুল ইসলাম (৫৭) গত এক বছর ধরে নিখোঁজ থাকায় তার সন্ধানের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের হয়েছে।

নিখোঁজ নজরুল বরগুনার বেতাগী পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসিন্দা।বেতাগী উপজেলা নির্বাহী অফিসার (ইওএনও)‘র মাধ্যমে রোববার (৮ জানু য়ারি) দুপুর ৩ টায় তাঁর কার্যালয় পরিবারের পক্ষে নজরুল ইসলামের দুই বোন মঞ্জু আক্তার ও কামরু ন নাহার এ স্মারক লিপি প্রদান করে। এসময় সুশাস নের জন্য নাগরিক (সুজন)‘র সভাপতি সাইদুল ইসলাম মন্টু ও নিখোঁজ নজরুলের চাচাতো ভাই মো: সেলিম সিকদার উপস্থিত ছিলেন। এর আগেও গত বছর বেতাগী ইওএনও‘র মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের নিকট নিকট স্মারক লিপি প্রদান করা হয়।

গত বছরের ৭ জানুয়ারি রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ার বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেননি। এ ঘটনায় নিখোঁজের স্ত্রী রুবিনা নজরুল যাত্রাবাড়ি থানায় একটি মামলা দয়ের করে (যার নং-১৩৪,ধারা-৩৬৫/৩৪)। এর আগে উত্তরখান থানায় একটি জিডি করেছেন (জিডি নং-৪৬৮, তারিখ: ০৯-০১-২০২২)। মামলাটি ইতোমধ্যে ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। কিন্ত রোববার (৮ জানুয়ারি) এ রির্পোট লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মিলেনি।

স্মারক লিপি প্রদানকালে বোন মঞ্জু আক্তার বলেন, গোয়েন্দা পুলিশ কে সবতথ্য, বোন হিসাবে ডিএনএ পরীক্ষা এবং গত বছরেও স্মারক লিপি দিয়ে ছিলা ম। কিন্ত ভাইয়ের আজও কোন সন্ধান পাইনি। তিনি বেঁচে আছেন না মরে গেছেন। আমাদের পরিবার এখন চরম উদ্বেগ ও উৎকন্ঠার মধ্য দিয়ে দিন কাটা চ্ছি। মা-বাবা না থাকায় আমাদের একমাত্র অভিভা বককে হারিয়ে এখন দিশেহারা হয়ে পড়েছি। নিখোঁ জের পর থেকে কাঁদতে কাঁদতে তার সন্তানরাও বাকরুদ্ধ হয়ে গেছে।

বোন কামরুন নাহার বলেন,জানিনা তিনি এখন কোথায়, কি অবস্থায় রয়েছেন এবং কোন অদৃশ্য শক্তির কারণে কিংবা ইঙ্গিতে তিনি এখনো নিখোঁজ রয়েছেন। স্বরাষ্ট্র মন্ত্রীর মাধ্যমে তাঁর সন্ধান চাই।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন জানান,নিখোঁজ ব্যাংকার নজরুল ইসলামের সন্ধান চেয়ে তাঁর মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয়ের কাছে ব্যাংকারের দুইবোন ও স্থানীয়রা দুপুরে আমার কার্যালয় উপস্থিত হয়ে একটি স্মারক লিপি পৌছেদেয়। প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয়ের কাছে এটি দ্রত পাঠানোর ব্যবস্থা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page