May 20, 2024, 2:20 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

গোপালগঞ্জের বোড়াশীর মিটু মেম্বারের তান্ডবে গুরুতর আহত-১৬

Reporter Name

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশী ইউনিয়নের ভেন্নাবাড়ি নামক এলাকায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে বোরাশী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার মিটু মোল্লা ও তার বাহীনির আক্রমনে মৃত্যুর সথে পাঞ্জা লড়ছে ৩ জন এবং গুরুতর আহত ১৬ জন আহত। আহতদের মাঝে ৩জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করা হয়েছে। বাকীদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তী করা হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল আনুমানিক ১০ টার দিকে রক্তক্ষয়ি এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা যায়। পরে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায় সদর উপজেলার ২১ নং বোড়াশীইউনিয় নের ভেন্নাবাড়ি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে মিটু মো ল্লা ও নওশের মোল্লার মাঝে এ সংঘর্ষের সৃস্টি হয়। সোমবার সকালে পারিবারিক একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মিটু মোল্লার লোকজ নদের ও নওশের মোল্লার লোকজনদের মধ্যে কথা কা টাকাটি হয়। এরই এক পর্যায়ে মিটু মোল্লার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নওশের মোল্লার লোকজনের উপর হামলা করেন।

এসময় নওশের মোল্লার পক্ষের সাহেব আলী নামে এ ক ব্যক্তির কুপিয়ে হাতের কবজী কেটে ফেলে ও আজ মির হোসেন নামে অপর আরেক ব্যক্তিকে পিটিয়ে ও কাতরা দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে মিটু মোল্লার লোকজন। পরে পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রনে আন তে ৫ রাউন্ড গুলি করে । পরে আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে,গো পালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খায়রুল আলম,সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছে ন এলাকায় আতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page