May 10, 2024, 9:45 am
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

গোপালগঞ্জে এলাকায় প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে মসজিদ ও মাদ্রাসা মালিক পক্ষের উপর হামলা, আহত -২

Reporter Name

মোঃ তপু শেখ”গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ জেলার সদর পৌরসভার ১২ নং ওয়ার্ডের নবীবাগ এলাকায় এলাকায় প্রভাব বিস্তার করাকে কে ন্দ্র করে মসজিদ ও হাফিজিয়া মাদ্রাসার মালিকপক্ষের কাছে চাঁদা চেয়ে ব্যর্থ হওয়ায় জুমার নামাজের পরপর হামলা চালায় এলাকার কতিপয় দুষ্কৃতিকারী সন্ত্রাসী মহল। হামলায় গুরুতর আহত হন মসজিদের মালিকপক্ষের রাকিবুজ্জামান রাকিব মুন্সি ও মসজিদে নামাজ পড়তে আসা রবিউল মিয়া। সন্ত্রাসীরা রাকিব মুন্সি কে কুপিয়ে গুরুতর আহত করেন।

এ ব্যপারে আহত রাকিব মুন্সি গণমাধ্যম কর্মীদের বলে ন,এই মসজিদ আমাদের জায়গায় নির্মাণ করেছি বহু ব ছর আগে এখানে আমরা আমাদের নিজেদেরঅর্থায়নে একটি মাদ্রাসা ও নির্মাণ করিতেছি। এলাকার কথিত বি এনপি নেতা সাবেক জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদ ক বিপ্লব, তার ভাই মুক্ত,ও বিএনপি নেতা খন্দকার মাহ বুবু উদ্দিন এর একান্ত সহচর এলাকার কোটিতে ভূমিদ স্য স্বপন কিছুদিন আগে আমার কাছে ১ লক্ষ টাকা চাঁ দা দাবি করে চাঁদা না দেওয়ায় আজ ওরা আমার উপর হামলা করেছে।

আজ শুক্রবার আমাদের এই মাদ্রাসার চলমান কাজের বিল দেওয়ার জন্য আমার কাছে এক লক্ষ টাকা ছিল ওই টাকাটা ওরা আমার কাছ থেকে ছিনিয়ে নিয়েগেছে ,আমি টাকাটা না দিতে চাইলে ওরা আমাকে কুপিয়ে আমার কাছ থেকে টাকাটা নিয়ে গেছে,ওরা আমার কা ছে থাকা মোবাইলটাও নিয়ে গেছে,আমার উপরহামলা হয়েছে দেখে রবিউল নামক এক ব্যক্তি ঠেকাতে আস লে তাকেও মারধর করে ওরা, আজ আমরা নিজেরজা য়গায় মসজিদ মাদ্রাসা করেও সন্ত্রাসীদের হাত থেকে রেহাই পাচ্ছিনা, আমি এর বিচার চাই।

এ ব্যাপারে এলাকাবাসীরা বলেন এ সকল চিহ্নিতের সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করা হোক
এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page