May 20, 2024, 4:39 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

চট্টগ্রামে অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

Reporter Name

 

চট্টগ্রাম প্রতিনিধিঃ-ব্যবসায়ীক পার্টনার করার কথা বলে প্রতিবেশী কুলসুমা থেকে দশ লক্ষ টাকা নেন আল মামুন। পরে ব্যবসায়ীক পার্টনার তো দূরের কথা মামুনকে দেয়া টাকা চাওয়ায় মাদকের সাথে জড়িয়ে দিতে নানা কৌশলের আশ্রয় নিচ্ছেন মামুন।

বস্তি কলোনীর লোকজন ভাড়া করে কুলসুমার বিরুদ্ধে মানববন্ধনও করিছে আল মামুন। কুলসুমার করা চেক প্রতারণা মামলায় পলাতক আসামী আল মামুন আরো অনেকের কাছ থেকে ব্যবসায়ীক পার্টনার করবে বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগও রয়েছে।

সোমবার ৫ সেপ্টেম্বর সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে এস রহমান হলে এক সংবাদ সম্মেলনে কুলসুমা বেগম উপরোক্ত অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে কুলসুমা বেগম অভিযোগ করে বলেন, হালিশহর সাইট পাড়া ঠান্ডা মিয়ার বাড়ীতে আমরা থাকতাম আমাদের প্রতিবেশী আল মামুন তার ব্যবসায়ীক পার্টনার করবে বলে চেক ও চুক্তি ভিত্তিক নগদ দশ লক্ষ টাকা নেন কুলসুমা বেগমের কাছ থেকে।

পরে তাকে আর ব্যবসায়ীক পার্টনার করেনি। টাকা ফেরত চাইলে বিভিন্ন অজুহাত দেখিয়ে বিড়ম্বনা করতে থাকলে কুলসুমা বেগম মহানগর দায়রা জজ আদালতে চেকের মামলা দায়ের করে ২০২০ সালে। মামলা নং ১৩৭৪/২০।

মামলা নিস্পত্তি হওয়ার পথে জানান তিনি। মামলার রায় তার বিরুদ্ধে যাবে এমন ভয়ে মামুন স্থানীয় সন্ত্রাসী শামসুল আলম গংদের দিয়ে। বড় অংকের চাঁদা দাবী করে বসে, চাঁদা না দেওয়ায় তার উপর হামলা চালায়, শারিরীক জখম করে, ঘর ভাংচুর এবং মালামাল লুটপাট করে বলে জানান কুলসুমা, হালিশহর থানা তদন্তপূর্বক মামলাও গ্রহণ করে। মামলা নং ১৯(৬)২২।

তিনি বলেন, আমার দায়েরকৃত মামলার উক্ত আসামিগণ আইনগতভাবে কোর্টে আমার মামলা মোকাবিলা করে ব্যর্থ হয়ে আমার বিরুদ্ধে মাদক মামলাসহ কোন মামলা নাই। জেনেও আমাকে সমাজে হেয় করার জন্য মিথ্যা মাদক সম্রাজ্ঞী আখ্যা দিয়ে আমার ফটো ব্যানারে ছাপিয়ে তাহাদের। বশীভূত সরকার বিরোধী সন্ত্রাসী বাহিনী ও টাকা দিয়ে বস্তিবাসীকে সাথে নিয়ে গত ২৬ আগষ্ট হালিশহর বড়পুল এলাকায় তথাকথিত মিছিল ও মানববন্ধন করে।

উক্ত ভুয়া মিছিল ও ভুয়া মানববন্ধন সংক্রান্ত কিছু সাংবাদিক বন্ধু ও মিডিয়াকে ভুল বুঝাইয়া তাহাদের বশে নিয়ে মিথ্যাভাবে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার করিয়া আমার মত নিরীহ বিচার প্রার্থী গৃহবধুকে মিথ্যা ভাবে মাদক সম্রাজ্ঞী আখ্যা দিয়া সমাজে আমাকে ও আমার পরিবারকে হেয় করায় অর্থ আত্মসাৎকারী মামুন ও চাঁদাবাজ আসামী সামছুল আলমগং।

আমরা তার বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করি। মানহানি মামলার আসামীরা হলেন, আল মামুন, শামসুল আলম প্রকাশ চাঁদাবাজ শামছ্ আবদুল আজিম, মোঃ সেকান্দর মিয়া, মঞ্জুর আলম, জাহাঙ্গীর, ইউনুস, মোঃ নেজাম উদ্দিন, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ হাকিম, মোঃ ইকবাল, নুর হোসেন, মোঃ জসিম, আবদুল্লাহ আল মামুন, জয়নাল আবেদীন, মোঃ মোরশেদ, এনামুল হক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোঃ জহিরুল ইসলাম, ভুক্তভোগীর স্বামী, আলেয়া বেগম, সখিনা বেগম, ভুক্তভোগীর বোন, আব্দুল কাইয়ুম, ভুক্তভোগীর ছেলে, আইয়ুব আহামেদ, ভুক্তভোগীর ছেলে, সাথী, প্রতিবেশীসহ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page