May 12, 2024, 6:17 am
শিরোনামঃ
কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক

Reporter Name

মোঃ রাশেদুল ইসলাম রিয়াদ,জাজিরা প্রতিনিধিঃ

শরীয়তপুরের জাজিরায় গোয়াল ঘরে আগুন লেগে দুইটি বিদেশি জাতের ছাগল পুড়ে ছাই হয়েছে। এবং আরো দুইটি গরু দগ্ধ হয়ে গুরুতর অসুস্থ হয়েছে বলে জানা যায়। এদিকে গবাদিপশু পুড়ে মারা যাওয়ায় শোকে ভেঙ্গে পড়েছেন পরিবারের লোকজন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি ) রাত ৯ টার দিকে উপজেলার জাজিরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ডেঙ্গর ব্যাপারী কান্দি গ্রামের জনাব বাবুল মোল্লার বাড়িতে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে। আগুন নেভানোর আগেই ছাগল গুলো মারা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, কৃষক জনাব বাবুল মোল্লা
সন্ধ্যার দিকে আগুন দেখতে পান গোয়াল ঘরের আগুন দেখতে পান। তার আত্ম চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই ২টি বিদেশি জাতের ছাগল এবং গোয়াল ঘর পুড়ে ছাই হয়ে যায়। ধারণা করা হচ্ছে কারেন্ট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য জনাব ইসহাক মাদবর বলেন, আগুনের খবর শুনে আমি ঘটনাস্থলে যাই। সবমিলে ওই কৃষকের অন্তত ৪-৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ভুক্তভোগী জনাব বাবুল মোল্লা বলেন, কোরবানিতে বিক্রির জন্য লালন-পালন করা বিদেশি জাতের দুটি ছাগলসহ দুইটি গরু ও একটি দেশি ছাগল বাঁধা ছিল গোয়াল ঘরে। রাত ৯ টার দিকে হঠাৎ করেই গোয়াল ঘরে আগুন দেখতে পান তিনি। এ সময় পশুগুলো বাঁচাতে ঘরে ঢুকে গরুর বাঁধন খুলে দেওয়ার চেষ্টা করেন। গরুর বাঁধন খুলে দিতে পারলেও নিজের শরীরে আগুন ধরে গেলে তিনি দ্রুত বের হয়ে আসেন। পরে পরিবারের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

জাজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুর রহমান হাওলার জাতীয় দৈনিক মুক্তিযোদ্ধা ৭১ সংবাদ পত্রিকা কে বলেন, কৃষক বাবুল মোল্লার লাকরি ঘরে আগুন লাগে, সেখান থেকে গোয়াল ঘরে আগুন লেগে ছাগল পুড়ে মারা যায় এবং গরুগুলো দগ্ধ হয়ে যাওয়ায় অনেক বড় ক্ষতি হয়ে গেছে । ইউনিয়ন পরিষদ থেকে তাকে সাহায্য সহযোগীতা করা হবে।

জাজিরা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব সুজন হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জাতীয় দৈনিক মুক্তিযোদ্ধা ৭১ সংবাদ পত্রিকা কে বলেন, গোয়ালঘরে আগুন লেগে দুইটি ছাগল পুড়ে ছাই হয়ে যাওয়ার পাশাপাশি আরো একটি ছাগলের চোখ গলে যায় এবং দুইটি গরু দগ্ধ হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page