May 20, 2024, 12:55 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ঝালকাঠিতে পুলিশ বিএনপি সংঘর্ষ, পুলিশসহ আহত ৫৫, গ্রেপ্তার-১৬

Reporter Name

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠিতে বিএনপির কেন্দ্র ঘোষিত পদযাত্রায় বাঁ ধা দিয়েছে পুলিশ। এসময় বিএনপি কর্মীরা পুলিশ কে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে সদর থানার ওসি অপারেশন ফিরোজ আহম্মেদের মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন এতে পুলিশের ৫ সদস্য আহত হয় বলে জানান।শনিবার (২৫ ফেব্রুয়ারী) সকাল সারে ১১ টার দিকে শহরের আমতলা সড়কে জেলা বিএনপির কর্যালয়ের সামন থেকে পদযাত্রা বের হয়ে কিছুদূর আগালে পুলিশ তাতে বাঁধা দেয়। এসময় পরে ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। আহতদের ঝালকাঠি সদর হাসপালা লে চিকিৎসা দেয়া হচ্ছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশও লাটিচার্জ করে।অপরদিকে পুলিশের লাটিচার্জে বিএনপির ৫০ জন নেতাকর্মী আহত হয় বলে ঝালকাঠি জেলা যুব দলে র আহবাহক শামীম তালুকদার দাবী করেন। তবে এখন পর্যনÍ কে কে আহত হয়েছে তা নিশ্চিত কর তে পারেনি। তবে জেলা যুবদলের আহবাহকসহ ৫০ জন আহত হয়েছে বলে নিশ্চিত করেন। কারন হিসা বে পুলিশের গ্রেফতার আতংকেনেতাকর্মীরা আত্মগোপনে থাকায় এবং বেশ কয়েকজন গ্রেফতা র হওয়ায় বিএনপির পক্ষ থেকে স্পষ্ট কোন বক্তব্য পাওয়া যায়নি।

এর আগে দলীয় কার্যালয়ের সামনের সড়কে অনু ষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি বক্তব্য রাখেন,বিএন পির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদ ক ড. রফিকুল ইসলাম। জেলা বিএনপির আহবায় ক এ্যাডভোকেট সৈয়দ হোসেনের সভাপ তিত্বে অ ন্যানের মধ্যে বক্তব্য রাখেন,জেলা বিএন পির সদস্য সচিব এ্যাডভোকেট শাহাদাৎ হোসেন,আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জামা ন।বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন,বর্তমানে দ্রব্যমূল্যের লাগামহীন উদ্ধগতির কারনে দেশের মানুষ ভালো নেই। আর্থনীতিবীদরা বলেছেন আগামীতে দেশে ভয়াভয় অর্থনৈকিত সংকট দেখা দেবে।

দেশের এমন পরিস্থিতির জন্য আওয়ামী লীগ সরকা য় দায়ী। এ থেকে উত্তরণ পাওয়ার জন্য বিএনপির বিকল্প নেই। দেশের মানুষ তত্তবধায়ক সরকারের অধিনে নির্বাচন চায়। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন না দিলে কঠোর আন্দোলন করে সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে।গ্যাস,বিদ্যুৎ, চাল, ডাল,তেল আটাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের লাগাম হীন দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী পদযাত্রার ডাক দেয় বিএনপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page