May 9, 2024, 8:20 pm
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

টুঙ্গিপাড়ায় খবর পত্র পত্রিকার সাংবাদিক কে মিথ্যা মামলা দিয়ে হয়িরানীর আভিযোগ

Reporter Name

মোঃ তপু শেখ,গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ জেলার টুংগীপাড়া উপজেলায় টুঙ্গিপাড়া প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক দৈনিক খবর পত্র পত্রিকার টঙ্গীপাড়া উপজেলা প্রতিনিধি মোঃ আফজাল হোসেনকে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দিয়েহয়রানী করছে পতিপক্ষ এক আভিযোগে তা পাওয়া যায়।

অভিযোগে আরো জানা যায় মামলা কারীদের সাথে তার পূর্ব কোন শত্রুতা বা গোন্ডগোল সংঘটিত হয় নাই সম্পুর্ন মিথ্যা,বানোয়াট ও ষড়যন্ত্র করে তাকে এই মাম লায় ফাঁসানো হয়েছে বলে জানাযায়। সরে জমিনে গে লে জানা যায় টুঙ্গিপাড়া থানাধীন গিমাডাঙ্গা গ্রামের প্রতিবেশী জাকারিয়া বিশ্বাসের স্ত্রী নয়ন তারা বেগমের, সাথে তার চাচা আলী আকবরের সাথে দীর্ঘদিন যাবত জমি-জমা নিয়ে বিরোধ চলে আসেছিল।

আফজাল হোসেন এ ব্যাপারে জড়িত না থাকা সত্ত্বেও তার নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করেন প্র তিপক্ষ। সাংবাদিক আফজালের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দায়ের করেছে, তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুপ ব্যবস্থা গ্রহণ করা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page