May 12, 2024, 7:47 pm
শিরোনামঃ
সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় জন-দুর্ভোগ চরমে-“মাতারবাড়ী সংযোগ সড়কে রানিং বিল নিয়ে ঠিকাদার লাপাত্তা: কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানিয়েছেন শ্রমিকলীগ নেতা হেমলাল বড়ুয়া

Reporter Name

প্রেস বিজ্ঞপ্তি:

জাতীয় দৈনিক সমকালে গত ২ এপ্রিল”উখিয়ায়পাহাড় সাবাড়ে মিত্র আ’লীগ-বিএনপি” শীর্ষক শিরোনামে প্র কাশিত সংবাদটি আমার দৃষ্টিগোছর হয়েছে উক্ত সংবা দের একাংশে আমাকে জড়িয়ে সংবাদ প্রকাশ করায় আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদের একাংশে আরও উল্লেখ করাহয় ” উখিয়া ডা ম্পার মালিক সমিতি’ নামের সংগঠনে আমি যুক্তআছি এমন হাস‌্যকর সংবাদ পরিবেশন দেখে হতাশ হলাম। কারণ আমার বাড়ি নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুমে, উখিয়ার কোন সংগঠনে আমি যুক্ত ছিলাম না এবং এখনো নাই।

আমি সাবেক কৃষকলীগ নেতা ও বর্তমানে নাইক্ষ‌্যংছড়ি উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ও ঘুমধুম ইউনি য়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হিসাবে রাজনীতি তে সক্রিয় আছি। আমার রাজনীতিক প্রতিপক্ষ আমা কে ঘায়েল করতে না পেরে সাংবাদিকদের মিথ‌্যা তথ‌্য উপস্থাপন করে আমার বিরুদ্ধে সামাজিক মান ক্ষুণ্য ক রতে উঠেপড়ে লেগে আছে একটি মহল।আমি বঙ্গবন্ধু র আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িয়ে আছি সেই ছোট্রকাল থেকে।

ঘুমধুম ইউপি এলাকায় আমার ব‌্যাপক সুনাম ও জনপ্রি য়তা থাকায় আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে মরিয়া এক টি মহল।আমি সাংবাদিক ভাইদের কাছে অনুরোধজানা চ্ছি সত‌্য উপস্থাপন করে প্রকৃত অপরাধীদের মুখোশ উ ম্মোচন করুন তাতে আমরাও সহযোগিতা করব।

পরিশেষে আমি উক্ত মিথ‌্যা সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী:হেমলাল বড়ুয়াসাধারণ সম্পাদক,ঘুমধুম ইউনিয়ন শ্রমিকলীগ নাইক্ষ‌্যংছড়ি উপজেলা,বান্দরবান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page