May 20, 2024, 3:09 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি মতিঝিল বিভাগ

Reporter Name

প্রথম বাংলা – রাজধানীর শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতা র করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)গো য়েন্দা-মতিঝিল বিভাগ।গ্রেফতারকৃতদের নাম মোঃ খোরশেদ আলম ও মোঃ ফয়সাল মিয়া।

শুক্রবার দুপুরে পল্টন মডেল থানার শান্তিনগরএলাকা য় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেগোয়েন্দা -মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্র ণ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া সহকারী পুলিশ কমিশনারমো এরশাদুর রহমান ডিএমপি নিউজকে জানান, কতিপয় মাদক কারবারি শান্তিনগর এলাকায় প্রাইভেটকারসহ ফেনসিডিল বিক্রির জন্য অবস্থান করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পাওয়া যায়। এমন তথ্যর ভিত্তিতে সেখানে অভিযান চালায় অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ৭৫ বোতল ফেনসিডিল, দুটি মোবাইল ফোন ও মাদক কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করতো বলে প্রাথমিক জি জ্ঞাসাবাদে স্বীকার করেছে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মামলা রুজু হয়েছে মর্মে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page