May 10, 2024, 8:38 am
শিরোনামঃ
দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট মন্দিরের নামে ব্যক্তি মালিকানা ভূমি দখলের চেষ্টা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বঙ্গবন্ধুর ইতিহাসের স্মার্ট বাংলাদেশের উন্নয়নের গানে গানে জীবন চলছে কণ্ঠশিল্পী এস আর জব্বার

Reporter Name

“‘””””””নিজস্ব প্রতিবেদন”””

ছাত্র জীবন থেকে শুরু করে কর্মজীবনে বঙ্গবন্ধুর ইতি হাস গান রচনা করেছিলেন।সোনার বাংলাদেশে বঙ্গব ন্ধুর ইতিহাস ও দেশের উন্নয়নের গানে গানে জীবন চলছে।শিল্পী জব্বার”সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি যার জন্ম না হলে”আমরা পেতাম না”সোনার বাংলাদেশ” জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজী বনে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গানে গানে অডিও ভিডিও করে গান করে facebook youtube ও মিডিয়া আলোচিত।

সারা বাংলার আলোড়ন সৃষ্টি করলেন গীতিকারও সুর কার শিল্পী এস আর জব্বার”গুনগুন করে গান গাওয়া র বাঙালি আজন্ম স্বভাবে।কখনো কোন গান মনে বে জে উঠে চিনি গিয়ে উঠছিলেন। তিনি জানেন না”ছোট বেলায় থেকে শিল্পী এস আর জব্বার”বঙ্গবন্ধুর ভক্ত, তাই তাট জীবনেট নিয়ে দেশীয় রত্ন জননেত্রী শেখ হাসিনা সরকারের।উন্নয়নমূলক কাজে প্রশংসায় গানে গানে তুলে ধরার চেষ্টা করেছেন।

গেয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর ইতিহাসই জীবনী ও মাননীয় প্রধা নমন্ত্রী ও বাংলাদেশ এরডিজিটাল থেকে স্মার্ট বাংলাদে শ গড়ে তোলার লক্ষ্যে কাজের উন্নয়নমূলক শত শত গান ও করোনা মহামারীতে জীবনের ঝুঁকি নিয়ে বঙ্গব ন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী গানের কাজ চালিয়ে যাচ্ছেন। শিল্পী এসআর জব্বার”ঝিনাইদহ,গাতি উপজেলা শের পুর”১৯৮৬ সালে গৌরিপুর ইউনিয়ন,হলদি বাটাগ্রামে এক দরিদ্র কৃষকের পরিবারের জন্মগ্রহণ করে।

শিল্পী জব্বার”পিতার মরহুম আব্দুল কাদের,২০০৭ সা লে পরিবারের দরিদ্রতা কারণে ঢাকা চলে আসতে হয় জীবন-জীবিকা তাকে দিয়ে গাজীপুর এক সেনেটারী কোম্পানিতে চাকরী করেন।অবসর সময় ঘাটেগাজীপু র ওস্ত খাইরুল”বাসান নিকট এর সঙ্গে চর্চা শুরু করে ন সে যেখানে যায় তার মনের ইচ্ছায় বঙ্গবন্ধু হোকজন নেত্রী শেখ হাসিনার করুন না”ডিজিটাল স্মার্ট” বাংলা দেশ গড়ে তোলার লক্ষ্যে বিশেষ গানগুলোউপস্থাপনা করে।

কারণ”এই বঙ্গবন্ধুকে ভালোবেসে জীবন উৎসাহিত ক রে দিয়েছিলেন।এই কন্ঠ শিল্পী এস আর জব্বার” মান নীয় প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের অনেক গান মানুষের কাছে( ১)আমার বন্ধু তোমার বন্ধু বঙ্গবন্ধু,(২)আল্লাহ মেহের বান আল্লাহ মেহেরবান(৩)বাংলাদেশ যেজেলা ঘুরতে আমরা যাই।সুন্দর রাস্তা,ব্রীজ,দেখতে পাই আ রো অনেক গানের অডিও,ভিডিও,কাজ চলছে কিছু দিনের মধ্যে রিলিজ হবে আশা ব্যক্ত করেন।

গীতিকার শিল্পী এস আর জব্বার আশা বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশাত্ব বোধক দেখা গান গেয়ে বাং লাদেশ বিশ্বের রেকর্ড করবেন।বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শিল্পী এস আর জব্বার তার লেখা গানের একটা এলবাম উপহার দিতে চান প্রধানমন্ত্রী কেবঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী কে নিয়ে লেখা গান শোনাতে তার দীর্ঘদি ন স্বপ্ন আশা বাস্তবায়ন করতে চান।

শিল্পী এস আর জব্বার মুঠোফোনের দৈনিক মুক্তিযুদ্ধ ৭১ সংবাদ পত্রিকা সম্পাদকের সাথে কথা বলার সময় তিনি বলেন”ছোটবেলা থেকে স্বাধীনতার পক্ষে কাজ করে যাচ্ছে।ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন মূলকের গান পরিবেশন করে যাচ্ছি।এই পরিবারের সন্তান হিসেবে স্বাধীনতার পক্ষে ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের।আদর্শ কর্মী হিসেবে স্মার্ট বাংলাদেশে উন্নয়নমূলক গীতিকার গান করেন।

আমার জীবনের চাওয়া পাওয়া একটাই আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যতগুলো গান অডি ও-ভিডিও বিশ্বের মধ্যে ছড়িয়ে দিয়েছি।জীবনেরচাওয়া পাওয়া একটাই জননেত্রী শেখ হাসিনা সরকার কেগান উপহার দিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page