May 20, 2024, 10:10 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বন্ধুসভার আয়োজনে বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

Reporter Name

আমির হোসেন,ঝালকাঠি প্রতিনিধিঃপ্রথম আলোর ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঝালকাঠির সুইড বাংলাদেশ বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আ য়োজন করে ঝালকাঠি বন্ধুসভার বন্ধুরা বৃহস্পতি বার (১০নভেম্বর) দিনের একটি অংশে তাদের সাথে চিত্রাঙ্কনের পাশাপাশি আনন্দ হই হুল্লোড় ও একস ঙ্গে খাওয়াদাওয়া ও তাদের গল্প শুনেন বন্ধুরা।

সুইড বাংলাদেশ বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুন্নেছা জানান,বন্ধুসভা’র চিত্রাঙ্কন প্রতি যোগিতার আয়োজন এই বিদ্যালয়ে করায় তিনি বেশ আনন্দিত। বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ন। তারা যখন মানবিক এই বন্ধুদের সাথে মিলিত হয় তারা বেশ আনন্দ অনুভব করেন এতে করে তাদের আরো বিকাশও সাধিত হয়।

বন্ধুসভার উপদেষ্টা সবির হোসেন জানান, “ওদের সাথে মিশতে আমার খুব ভালো লাগে” নিজের নানা ন কাজের ব্যস্ততা থাকার পরে বন্ধুসভার এমন আয়োজনের ডাক শুনে ছুটে আসি। কারন এই সু যোগ হাত ছাড়া করতে চাইনা।

এসময় উপস্থিত ছিলেন বন্ধুসভার সাধারণ সম্পাদ ক সাব্বির হোসেন রানা সহ বন্ধুসভার অন্যান্য বন্ধু রা। চিত্রাঙ্কনের বিশেষ আয়োজনে সহযোগিতা করে ন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোসাঃ শিরিনা আক্তার,সহকারী শিক্ষক নিপেন মন্ডল,ইসরাত জাহান,মোঃ আনোয়ার হোসেন,দিলরুবা সুলতানা, শিক্ষা সহকারী সুপ্রিয়া দাস,কাওছার পারভিন রিনা, রসনা।

চিত্রাঙ্কনের বাছাই শেষে বিজয়ী হিসেবে ৬জনকে নির্বাচিত করা হয় তারা হলেন হাসিব মৃধা,নুসরাত জাহান হাসি,ইয়াছিন তারেক খলিফা,রমজান, ফাহিম রহমান,মিম আক্তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page