May 20, 2024, 3:59 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বরিশার সরকারি কলেজের শিক্ষার্থী’র হ্যান্ডকাফ পড়ানো মৃত্যুর সাজ্জায়

Reporter Name

  1. নিজস্ব প্রতিবেদক :-বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিপুর ইউনিয়নের আড়াইবেকি গ্রামের মঞ্জু হালাদার পুত্র বরিশাল সরকারি কলেজে র শিক্ষার্থী নাছিম হাওলাদার প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে মৃত্যুর শয্যায়।

অভিযোগ সূত্রে জানা যায়,পাদ্রীশিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আড়াইবেকি গ্রামের বাদল মৃধার পুত্র ইফাদ মৃধা গত ১৯ ফেব্রুয়ারি প্রাইভেট ক্লাস শেষ করে নিজ বাড়িতে যাওয়ার পথে নিউ মার্কেট ভূমি অফিসের সামনে পৌঁছালে রাস্তার মধ্যে পূর্ব পরিক ল্পিতভাবে হামলা চালায় লালমিয়া হালদারের পুত্র মাসুদ রানা,মাসুদ রানার স্ত্রী পপি,মাসুদ রানার পুত্র শাওন হাওলাদার সহ অজ্ঞাতনামা ৩-৪ জন। পূর্ব শত্রুতার জেরে এই হামলার ঘটনা ঘটে।

হামলা চলাকালে লোক মারফত খবর পেয়ে ইফাদে র মাহালিমা বেগম ও তার ভাগিনা নাছিম হাওলাদার ইফাদকে বাঁচাতে এগিয়ে আসলে তখন হামলা কারী রা নাছিম হাওলাদারের উপর অতর্কিত হামলা চালা য়। হামলায় মঞ্জু হাওলাদার এর পুত্র বরিশার সরকা রি কলেজে শিক্ষার্থী নাসিম গুরুতর আহত হলে প্রথমে তাকে বাকেরগঞ্জ সরকারি হাসপাতালে চিকি ৎসা দেয়া হয়। কর্মরত ডাক্তার নাছিমকে বরিশালের রেফার করেন। হামলা ঘটনায় উভয় পক্ষের দুটি অভিযোগ থানায় জমা হলেও নাছিমের বিরুদ্ধে করা অভিযোগটি বাকেরগঞ্জ থানায় রেকর্ড করা হয়।

  1. শুধু এখানেই নয় নাছিমের মামা সাংবাদিক কামাল মৃধা হামলার ঘটনায় থানা অভিযোগ করতে আসলে চিহ্নিত দালালরা তাকে থানার মধ্যে হয়রানি করেন। প্রতিপক্ষের করা অভি যোগে সাংবাদিক কামাল মৃধাকেও মামলায় আসামি করা হয়েছে। পাল্টাপাল্টি অভিযো গের পরিপ্রেক্ষিতে গুরুতর আহত নাছিমেকে চিকিৎসাধীন অবস্থায় গ্রেফতাও করা হয়েছে।

আহত নাসিমের মামা সাংবাদিক কামাল মৃধা জনক ণ্ঠকে জানান,আজ দুইদিন পার হয়েছে আমরা বাকেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছি। আমা দের অভিযোগ এখন পর্যন্ত আমলে নেয়নি থানা পুলিশ। অথচ আমার ভাগিনা নাছিম শেরেবাংলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হ্যান্ডকাপ লাগি য়ে রেখেছে পুলিশ। নাছিমকে গ্রেফতার দেখানো হয়েছে মিথ্যা মামলা আমাকেও আসামি করা হয়ে ছে। অপরদিকে,২১ ফেব্রুয়ারি আজ নাছিমের শারী রিক অবস্থা অবনতি হয়েছে ডা: তাকে দ্রুত ঢাকায় নিয়ে যেতে আমাদের নির্দেশ দিয়েছে। নাসিমকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রেফার করা হয়েছে। ঐ দিনের হামলা ঘটনায় লোহা র রডের আঘাতে নাছিমের মাথার চারা ভেঙ্গে গিয়ে ছে। মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। নাছিম এখন মৃত্যুশ য্যায়। তাকে হ্যান্ডকাপ লাগানো অবস্থায় উন্নত চিকি ৎসার জন্য ঢাকা নেয়া হচ্ছে।

সাংবাদিক কামাল মৃধা অভিযোগ করে বলেন আমা দের করা অভিযোগটি বাকেরগঞ্জ থানায় এখনো মামলা হয়নি। ঘটনার পিছনে স্থানীয় চিহ্নিত থানার দালাল কালামের হাত রয়েছে। কয়েকজন চিহ্নিত দালালের বিশেষ তদবিরে আমাদের বিরুদ্ধে মিথ্যে মামলাটি থানায় নিয়েছে। অথচ আমার ভাগিনা মৃত্যু র শয্যায় কাতরাচ্ছে আমাদের করা অভিযোগটি এখনো মামলা হয়নি। এমন পরিস্থিতিতে মিথ্যা মাম লা থেকে রেহাই পেতে ও নাছিমের উপর হামলার সঠিক বিচার চেয়ে পুলিশের উদ্বোধন কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন তিনি।এ বিষয়ে বাকের গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান,নাছিম গুরুতর অসুস্থ কিনা বিষয়টি খবর নেয়া হবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page