May 20, 2024, 6:39 am
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বিএনপি নেতা মাহাফুজার রহমান শুকুমিল্লাহ-র মৃত্যুতে দিশেহারা পরিবার – মহাসচিবের শোক প্রকাশ

Reporter Name

সানজিম মিয়া – রংপুর প্রতিনিধি

রংপুরের গঙ্গাচড়া উপজেলার নোহালী ইউনিয়ন বিএনপি শাখার সভাপতি ও কে,এন,বি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহাফুজার রহমান শুকুমিল্লাহ ১৯ সেপ্টেম্বর রাত ২.৩০ মিনিটে সিলেট ওসমানী মেডিকেলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না—রাজেউন)।

মাহাফুজার রহমান শুকুমিল্লাহ-র ছেলে দশম শ্রেণির ছাত্র মিনাজ আরেফিন সফল ও দুই নিষ্পাপ কণ্যা পিতা হারিয়ে এখন দিশেহারা, নিরুপায়।পরিবারটির একমাত্র অভিভাবক ছিলেন তিনি।

শুকুমিল্লাহ-র ছোট্ট তিন মাস বয়সের মেয়েটি এখনো বুঝতে পারেনি তার পিতা আর নেই। তবে ছয় বছরের মেয়ে মালিহা পিতৃ বিয়োগের শোকে কথা বলা বন্ধ করে দিয়েছে। শত চেষ্টা করেও তাকে কথা বলাতে পারছে না তার স্বজনরা। বাড়ী ভর্তী লোক, উঠোনে বিলাপ করছে আত্মীয়স্বজনরা।

তার ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।মঙ্গলবার এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘মরহুম মাহাফুজার রহমান শুকুমিল্লাহ গঙ্গাচড়া উপজেলা ও নোহালী ইউনিয়ন বিএনপিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে বলিষ্ঠ এবং সময়োপযোগী ভূমিকা রেখেছেন।

গণতান্ত্রিক আন্দোলন ও গণতন্ত্রকে সমুন্নত রাখার প্রত্যেকটি ন্যায়সঙ্গত সংগ্রামে তার সাহসী অবদান গঙ্গাচড়া উপজেলার অধিবাসীরা চিরদিন স্মরণ রাখবে।

বিএনপি মহাসচিব মরহুম মাহাফুজার রহমান শুকুমিল্লাহ-র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকবিহব্বল পরিবার, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভান্যুধায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page