May 14, 2024, 7:56 pm
শিরোনামঃ
জেলা শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্ত হলেন কোতোয়ালী মডেল থানার আনোয়ার হোসেন ঢাকা গণপুর্ত ই/ এম বিভাগের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে বহুমুখী ষড়যন্ত্র জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ময়মনসিংহ এর অভিযানে বিভিন্ন অপরাধে ১৭ জন গ্রেফতার মাদক উদ্ধার মুক্তাগাছা থানা বার্ষিক পরিদর্শন করলেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁইয়া নীতিমালা প্রণয়ন ও গবেষণা কার্যক্রম সহজ করবে ফুড ড্যাশবোর্ড – খাদ্য সচিব তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলীর ঘুষ-বানিজ্য ডিআইজি বরাবর অভিযোগ দায়ের সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় জন-দুর্ভোগ চরমে-“মাতারবাড়ী সংযোগ সড়কে রানিং বিল নিয়ে ঠিকাদার লাপাত্তা: কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বেনাপোলে পাসপোর্ট যাত্রীর পেটে মিললো স্বর্ণের বার, অতঃপর আটক যাত্রী

Reporter Name

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

: বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে ১০ পিচ (৫ শ” ৮০ গ্রাম ওজনের)স্বর্ণের বার সহ ইব্রাহিম বেপা রি (৩৫) নামে এক বাংলাদেশি পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা।রোজ মঙ্গলবার (৭মার্চ) সকালে চেকপো স্ট ইমিগ্রেশনের বর্হিরগমন থেকে তাকে আটক করা হয়।আটক যাত্রী ইব্রাহিম মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ থানার চারকেওয়ার গ্রামের আব্দুল লতিফ বেপারির ছেলে। যার পাসপোর্ট নং-(এ ০৩৮৩২৯৮০)।

বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দার উপপরিচালক জানান,স্বর্ণ পাচারের গোপন খবরে,চেকপোস্ট কাস্টমস ইমিগ্রেশনে কঠোর নজরদারি সহ অবস্থান নেয় শুল্ক গোয়েন্দা সদস্যরা। এসময় সন্দেহভাজন ওই যাত্রীর গতিবিধি পর্যবেক্ষন করে তাকে আটক পূর্বক তল্লাশি করা হয়। এবং তাকে ব্যাপক জিজ্ঞাসা বাদ করা হয় এসময় তার কাছে কোন কিছু পাওয়া না গেলে,তাকে স্থানীয় বেনাপোল রজনী ক্লিনিকে নিয়ে গিয়ে এক্সরে করলে তার পেটের ভিতরে বিশেষ কোন বস্তুর অস্তিত্ব টের পাওয়া যায়। পরে, কালো কসটেপ দিয়ে মোড়ানো ১০ পিচ স্বর্ণের বার তার পেট থেকে বের করা হয়।যার আনুমানিক মূল্য ৪২ লক্ষ টাকা।আটক যাত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্য বস্থা ও স্বর্ণ গুলো সরকারী কোষাগারে জমা প্রদান করা হবে বলে জানান এই কর্মকর্তা।

মোবাইল ০১৭১২৯৪৭৮৭১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page