July 7, 2024, 1:51 pm
শিরোনামঃ
পেঁয়াজের দামে সেঞ্চুরি, সাধারণ ক্রেতাদের অসহায়ত্ব শাহজাদপুরে বেড়াতে গিয়ে নৌকাডুবে কলেজ পড়ুয়া দুই বন্ধুর মৃত্যু দুর্যোগ ব্যবস্হাপনা অধিদপ্তরের ডিপিডি”র বিরুদ্ধে অভিযোগ হাইওয়ে পুলিশ পূর্ব বিভাগের ডিআইজিকে ফুলেল শুভেচছা জানালেন এডিশনাল ডিআইজি মো: খাইরুল আলম যুক্তরাজ্যে কনজারভেটিভ পার্টির ১৪ বছরের শাসনের অবসান ঘটতে যাচ্ছে। ‍আবারও ক্ষমতায় আসছে লেবার পাটি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সাক্ষাৎ প্রত্যাশী চট্টগ্রামের চিনু আচার্য্য বর্তমানে একজন মানসিক রোগী কুড়িগ্রামে বন্যায় মাটির রাস্তা অস্তিত্ব সংকটে বাড়িঘর নদীতে বিলীন শতকোটি টাকার মালিক সেই কর কর্মকর্তা ফয়সাল এনবিআর থেকে ‘অবমুক্ত’ মুক্তিযুদ্ধে পুলিশের অনন্য অবদান রয়েছে : আইজিপি লক্ষ্মীপুরে প্রবাসীর বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

লক্ষ্মীপুরে প্রবাসীর বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩

Reporter Name

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে আলমগীরে বসত ঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও পূর্ণিমা বেগম সহ ৩ জনকে পিটিয়ে আহত করা হয়েছে। এসময় স্বর্ণালংকার লুটে নেওয়ার অভিযোগ উঠেছে। সিরাজুল ইসলাম, রিমান, ইমন রাহেনা, শাহীন।

মঙ্গলবার (২ জুলাই ) সকাল ১০টায় সদর উপজেলার ৮নং দতপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সিকদার বাড়ীতে প্রবাসীর আলমগীরে বসত ঘরে একদল লোক এ ঘটনা ঘটায়। এটি ডাকাতি বলে অভিযোগ করেছেন ভূক্তভোগীরা।

আহতরা হলেন আলমগীর, মোশারফ, পূর্ণিমা। পুলিশ ও ভূক্তভোগীরা জানায়, ঘটনার সময় ১০-১৫ জনের একদল ‘ডাকাত’ আলমগীরে বসত ঘরে ঢুকে পড়ে। ওই সময় পূর্ণিমা আক্তার গলা-কান থেকে স্বর্ণের চেইন-দুল ও আংটি ছিনিয়ে নেয়। এই সময় বাধা দিলে পূর্ণিমা কাঠ দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত হয় স্থানীয়দের সহযোগিতার সদর হাসপাতাল ভর্তি হয় পূর্ণিমা

অভিযোগ অস্বীকার করে শাহীন আক্তার বলেন, আমার বাবার কেনা ২৬ শতাংশ জমি আলমগীর ও তার ভাই বোনেরা দখল করেছে। এনিয়ে আদালতে মামলা চলছে। হামলার বিষয়ে আমি কিছু জানি না। যারা হামলা করেছে তাদেরকেও আমি চিনি না। তারা নিজেরাই পরিকল্পিতভাবে আমাকে ফাঁসানোর জন্য এসব ছড়িয়েছে।

চন্দ্রগঞ্জ থানা (ওসি) এমদাদুল হক বলেন,শাহীন আক্তার জমি জরপূর্বক বসত বাড়ি ঘরে দখল করে প্রবাসী আলমগীর বাধা দিলে তার উপর হামলা করে ও গাছ কেটে নেয় বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page